1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে তরুণি ধর্ষণের চেস্টায় যুবক কারাগারে দিরাইয়ে যুবলীগ নেতা লেচুর খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করোনায় আরো ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ছাড়ালো ১৩ লাখ টিকা না নিয়ে বের হলে শাস্তি: বক্তব্য প্রত্যাহার করলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আফগান প্রতিরক্ষামন্ত্রীর বাড়িতে হামলার দায় স্বীকার করল তালেবান সিলেটে করোনায় একদিনে ২০ জনের মৃত্যু বিয়ের অনুষ্ঠানে যাবার পথে বজ্রপাতে নিহত ১৭ জগন্নাথপুরে যৌতুক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার জনগণকে টিকা নিতে উদ্বুদ্ধ করতে সারাদেশে ক্যাম্পেইন চালাবে আ.লীগ ‘টিকা ছাড়া বের হলে ব্যবস্থা’ স্বাস্থ্যের বক্তব্য নয়

রাত পোহালেই ঈদ তারপরও শেষ মুহূর্তের কেনাকাটার ব্যস্ততা

  • Update Time : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৩০০ Time View

বিশেষ প্রতিনিধি::
রাত পোহালেই ঈদ। শেষ মুহুর্তের কেনাকাটার ব্যস্ততাও যেন শেষ হচ্ছে না। মঙ্গলবার সারাদিন এমনকি মধ্য রাত পর্যন্ত জগন্নাথপুর পৌর শহরে ঈদ কেনাকাটার খুটিনাটিতে ব্যস্ত থাকতে দেখা যায় নাগরিকদের। উপজেলা সদর বাজারে শেষদিনেও ছিল ক্রেতাদের উপচে পড়া ভিড়। কোরবানির পশু কেনাকাটা হলেও পশুর কোরবানির আনুষাঙ্গিক পণ্য কেনাকাটায় ছিল ব্যস্ততা। শহরের কামারপল্লীতে ছিল শেষ দিনের কর্মচাঞ্চলতা। ব্যস্ততার ফাঁকে কথা হয় ময়না কর্মকারের সঙ্গে তিনি জানান,সারা বছর আমরা কোরবানির ঈদের অপেক্ষায় থাকি।এসময় কিছু বিক্রি হয়। এবার লকডাউনের কারণে বিক্রি নিয়ে হতাশ ছিলাম। শেষ দিকে কিছু বিক্রি হচ্ছে।
শহরের উজ্জ্বল গার্মেন্টসের মালিক রাজন দাশ জানান,শেষ মুহূর্তে এসে কেনাকাটা জমে উঠেছে। কোরবানির ঈদ হলেও নতুন পোষাকের প্রতি মানুষের আকর্ষণ রয়েছে।
সরেজমিনে বাজার ঘুরে দেখা গেছে, মসলার বাজার,পোষাকের দোকান, সাজসজ্জার সরঞ্জাম জুতার দোকান ও সেলুনগুলোতে ভিড় রয়েছে।


জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী নেতারা জানান , কোরবাণির ঈদ হলেও কেনাকাটার শেষ দিনেও জগন্নাথপুর বাজারে মানুষের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স ও বোরো ফসল ঘরে উঠায় ঈদ উদযাপনের মানুষের আগ্রহ দেখা গেছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, আমরা যেন স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করি এবিষয়টি সবাই সচেষ্ট থাকতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: