1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ ৩ বরযাত্রীর মৃত্যুতে জগন্নাথপুরে আহাজারি

  • Update Time : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৬১৫ Time View

বিশেষ প্রতিনিধি::
চাচা-ভাতিজাসহ তিন বরযাত্রীর মর্মান্তিক মৃত্যুতে বিয়ের আনন্দ ম্লান হয়ে গেছে। পুরো গ্রামেই কেবল আহাজারি। বিয়ে পরবর্তী আনুষ্ঠানিকতায় ছিলেন না কেউই। সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটছেন সকলেই। সোমবার বেলা আড়াইটায়ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গ্রামের দেড়-দুইশ মানুষের ভিড় ছিল। গ্রামের ঘরে ঘরে ছিল কান্নার রোল। সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রামে এমন মর্মস্পর্শী ঘটনা ঘটেছে। জেলার শান্তিগঞ্জ উপজেলার শত্রুুমর্দন থেকে বিয়ে শেষে বাড়ি ফেরার পথে রোববার রাত সাড়ে ৮ টায় মাইক্রোবাস-ট্রাকের সংঘর্ষে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
গ্রামবাসী জানান, রোববার রাতে মোল্লারগাঁও গ্রামের নির্মল দেবের ছেলে সাগর দেবের বিয়েতে ১৬ টি মাইক্রোবাস এবং ২৫ টির মতো মোটর সাইকেলে পাশের উপজেলা শান্তিগঞ্জের শত্রুমর্দনে বরযাত্রী যান দেড়শ গ্রামবাসী। ছোট শিশু থেকে সকলেই চুটিয়ে আনন্দ করেন বিয়েতে। বিয়ে শেষে গ্রামের পুরুষেরা ছোট বাচ্চাদের নিয়ে মাইক্রোবাসে করে বাড়ি ফেরার জন্য রওয়ানা দেন।
রাত ১১ টায় সুনামগঞ্জ-সিলেট সড়কের ডাবর পয়েন্ট থেকে পাগলা-জগন্নাথপুর সড়কে প্রবেশের সময় সড়কের উপর পার্কিংয়ে থাকা মালবাহী বিকল ট্রাকের পেছন ধাক্কা লাগে মাইক্রোবাসটির। এসময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। গাড়ীর ছাদ উড়ে সড়কের পাশে পড়ে যায়। মাইক্রোবাসে থাকা ১১ যাত্রী গুরুতর আহত হন। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় গ্রামের পুতুল দাশের ছেলে খোকন দাস (২২), পুতুল দাশের ভাই সমীরণ দাশের ছেলে নিলয় দাশ (৭), লিপন চন্দের ছেলে কনক চন্দকে (৮) গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় গ্রামের কাজল চন্দের ছেলে উজ্জ্বল চন্দ (১২) ও রাখাল দেবের ছেলে সজিব দেব (১৪) গুরুতর আহত হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক। এরা সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
গ্রামের তপু দেব নাথ বললেন, সকল আনন্দ নিমিষেই শেষ হয়ে গেছে। বিয়ে পরবর্তী আনুষ্ঠানিকতা বর-কনে এসেছে কি-না, এই খবর কেউ রাখছে না, সবাই দৌড়াচ্ছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে, কেউ আহতদের রক্ত দিচ্ছে, কেউ বা নিহতদের লাশ নিয়ে কান্না কাটি করছে।
গ্রামের কংকন দেব ও সুমন দেব বললেন, বিয়ে, বর-কনে এসব ভুলে গেছেন সকলে। গ্রামজুড়ে কান্নাকাটি।
কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজেশ দেব নাথ জানালেন, সোমবার রাতেই নিহতদের শেষকৃত্য হবে।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডা. শামছুল ইসলাম সোমবার বিকাল ৩ টায় জানান, ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদির হোসেন জানান, দুর্ঘটনার পর সড়কে পার্কিং করে রাখা ট্রাক ও যাত্রীবহনকারী মাইক্রোবাস আটক করা হয়েছে। কেউ কোন মামলা করেন নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: