1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাবার বাড়ি আসার পথে সড়কে প্রাণ গেল জগন্নাথপুরের মেয়ে আইনজীবী ফারহানা বেগমের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৬ অপরাহ্ন

বাবার বাড়ি আসার পথে সড়কে প্রাণ গেল জগন্নাথপুরের মেয়ে আইনজীবী ফারহানা বেগমের

  • Update Time : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৩৫৫৩ Time View

স্টাফ রিপোর্টার- বাবার বাড়ি বেড়াতে এসে
সিলেট-জগন্নাথপুর সড়কে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে জগন্নাথপুরের মেয়ে নারী আইনজীবীসহ দুইজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিশ্বনাথের দশঘর ইউনিয়নের মিয়ার বাজার এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। আজ শুক্রবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জগন্নাথপুর পৌরসভার হবিবনগর এলাকার বাসিন্দা ব্যবসায়ী ফয়েজুল্লার মেয়ে নারী আইনজীবী ফারহানা বেগম(৩৩) মারা যান। রাত সাড়ে ১০ টায় জানাযা শেষে হবিবনগর কবরস্থানে তাঁর দাফন অনুষ্ঠিত হয়।

জানা যায়, সিলেট থেকে নম্বর বিহীন একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে জগন্নাথপুরের দিকে যাচ্ছিল। বিশ্বনাথের রায়কেলী মোড়ে পৌঁছামাত্র বেপরোয়া গতিতে বিপরিত দিক থেকে আসা একটি অজ্ঞাতনামা পিকআপ ভ্যানের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী ঝুমা বেগম (১৩) ও এডভোকেট ফারহানা বেগম গুরুতর আহত। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঝুমা বেগমকে মৃত ঘোষণা করে। এর পরদিন আজ শুক্রবার (৬ জানুয়ারি) এডভোকেট ফারহানা বেগম সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এডভোকেট ফারহানা বেগম সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য ও একই সমিতির সদস্য সিলেটের কানাইঘাট উপজেলার বাসিন্দা ইছরাফিল আলীর স্ত্রী। তবে ঝুমা বেগমের পরিচয় জানা যায়নি।
নিহত ফারহানা বেগমের চাচা ছমির আলী জানান,২০১২ সালে ফারহানার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তার দুই পুত্র সন্তান রয়েছে।স্বামী স্ত্রী দুই জন আইনজীবী হওয়ায় সিলেট শহরে থেকেই তার সুখী সুন্দর জীবন যাপন করছিলেন। ডিসেম্বর মাসে আদালত বন্ধ থাকায় দুই ছেলেকে নিয়ে বাবার বাড়ি বেড়াতে আসেন। বৃহস্পতিবার আদালতে একটি মামলার জরুরি প্রয়োজনে বাবার বাড়ি জগন্নাথপুর থেকে তিনি একা রওনা হন।কাজ শেষে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com