বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫৩ পূর্বাহ্ন

ইংরেজী নববর্ষ ২০১৮ কে স্বাগত জানাতে প্রস্তুত দেশবাসী

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০১৭
  • ৬৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: দিন-রাতের পালা বদলে শেষ হয়ে যাচ্ছে ২০১৭ সাল। আগামীকাল সোমবার(০১ জানুয়ারি) শুরু হতে যাচ্ছে ইংরেজী নববর্ষ ২০১৮। এ উপলক্ষে ইংরেজী নববর্ষকে স্বাগত জানাতে প্রস্তুত দেশবাসী।

গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী ইংরেজি বর্ষ গণনা পদ্ধতি বর্তমানে বিশ্বব্যাপী ব্যাপকভাবে অনুসরণ করা হয়। ব্যাপক উৎসবমুখর পরিবেশে থার্টিফাস্ট নাইট ও ইংরেজি নববর্ষের প্রথম দিন ১ জানুয়ারি উদযাপিত হবে।

দিবসটি উদযাপনে ঢাকা মেট্রোপলিটান পুলিশসহ দেশের (ডিএমপি) বিভিন্ন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। আইন-শৃংখলা রক্ষায় এবং নিরাপত্তার স্বার্থে উন্মুক্ত স্থানে যে কোন অনুষ্ঠান কর্মসূচির আয়োজন নিষিদ্ধ করা হয়েছে। ডিএমপির নিউজ পোর্টালে এ কথা বলা হয়।

এতে বলা হয়, আবাসস্থলে থার্টিফাস্ট নাইট উদযাপনে ডিএমপির অনুমোদন লাগবে। যদি কেউ অনুমোদন নেয় তাহলে ডিএমপি আপনার অনুষ্ঠানে নিরাপত্তা নিশ্চিত করবে।

নিরাপত্তা নিশ্চিত করতে নগরীর বিভিন্ন পয়েন্টে ইউনিফরমধারী পুলিশ সদস্য অথবা সাদা পোশাকে সোয়াত সদস্য এবং বোমা নিস্ক্রিয়কারী টিমের সদস্যদের মোতায়েন করা হবে।

গুরুত্বপূর্ণ স্থানে ডগ স্কোয়াড মোতায়েন থাকবে, নিরাপত্তা ব্যবস্থার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়, গুলশান এবং বনানী এলাকায় অগ্নিনির্বাচক টিম ও অ্যাম্বুলেন্স রাখা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24