রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম:
পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা বেড়াতে গিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল জগন্নাথপুরের এক যুবকের মাথায় ৪ ইঞ্চি লম্বা শিং এই বৃদ্ধের!

ওসমানীনগরে মাইক্রোবাসের ধাক্কায় পথচারী নিহত

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ জুলাই, ২০১৭
  • ৩৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেটের ওসমানীনগরে মাইক্রোবাসের ধাক্কায় এক পথচারী নারী নিহত হয়েছে। নিহতের নাম সকিরুন বেগম (৪৪)। তিনি মৌলভীবাজার সদর উপজেলার চরাউন খুশহালপুর গ্রামের মোস্তাফা মিয়ার স্ত্রী।

শনিবার (৮ জুলাই) বিকেলে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের ইলাশপুর নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর মাইক্রো চালক ইব্রাহীম মিয়া (৪০) ও মাইক্রোবাসটি পুলিশ আটক করেছে।

আটককৃত চালক ইব্রাহীম নরসিংদী জেলার রায়পুর উপজেলার শ্রীরামপুর গ্রামের মন্নাফ মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার বিকেলে ওসমানীনগর থানার অদূরে ভার্ড হাসপাতালের সামনে পথচারী সকিরুন বেগম রাস্তা পারাপারের সময় ঢাকাগামী দ্রুতগতির মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৫-৪৬০৫) সকিরুন বেগমকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা পথচারী নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, চালক ও মাইক্রো আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24