শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১২:০৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরের আশারকান্দি ইউপিতে শ্রমিক লীগের ১ ও ২ নং ওয়ার্ডের কমিটি গঠন

Reporter Name
  • Update Time : রবিবার, ২০ মে, ২০১৮
  • ৩৮ Time View

জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন শ্রমিকলীগের ১ ও ২ নং ওয়ার্ড এর কমিটি গঠন করা হয়েছে।
গতকাল সন্ধ্যায় ইউনিয়ন শ্রমিকলীগের আহ্বায়ক আলী হোসেন ও সদস্য সচীব রুহুল আমিন মুমিন সাক্ষরিত এই দুই ওয়ার্ডের কমিটির অনুমোদন দেন।
১ নং ওয়ার্ডে বকুল মিয়াকে সভাপতি ও রিজু মিয়াকে সাধারন সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। অপর দিকে ২ নং ওয়ার্ডে রাজন মিয়া কে সভাপতি ও সাজন মিয়াকে সাধারন সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।
কমিটি প্রদান কালে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানি, জগন্নাথপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও আশারকান্দি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও আশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো: মহিবুর রহমান রাসেল, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল কাইয়ুম, লিলু কামাল, হাবিবুর রহমান, শহিদুল ইসলাম,আক্তার হোসেন, মোজাহিদ আহসান, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সুজন মিয়া, সহ- সভাপতি সায়েম কবিরী, আলীনুর মিয়া, জোনাইদ আহমদ, জুনেদ কবিরী, শাহাজান মিয়া, ইমেল মিয়া, নাঈম আহমেদ, ইউনিয়ন শ্রমিকলীগ যুগ্ন-আহ্বায়ক সাজাদ চৌধুরী, সোলেমান মিয়া, ওয়ার্ড যুবলীগ নেতা সাজন কবিরী, হেলাল মিয়া, ছাদিক মিয়া, সোনাআলী, আক্তার হোসেন, এনাম মিয়া প্রমূখ।
প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24