বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৫ অপরাহ্ন

জগন্নাথপুরের বিশিষ্টজনের ঈদ শুভেচ্ছা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৫
  • ৫০ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জগন্নাথপুরের প্রথম ও একমাত্র অনলাইন পত্রিকা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর মাধ্যমে জগন্নাথপুর উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। ঈদুল আযহার এই শুভেচ্ছা বার্তা তুলে ধরা হলো।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ এর ঈদ শুভেচ্ছা :
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ জগন্নাথপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা বার্তায় প্রবীণ এ রাজনীতিবীদ বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে ধনী গরিবের বৈষম্য দূর হোক এবারের ঈদের প্রত্যয়। তিনি জগন্নাথপুরবাসীর সুখ শান্তি ও সমৃদ্ধি কামণা করেন।

জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম :

জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রবীণ আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে জগন্নাথপুরসহদেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন,ঈদুল আযহার বাণী মানবজীবনে প্রতিফলনের মাধ্যমে শান্তির সুবাতাস বয়ে উঠুক সবার জীবনে।

জগন্নাথপুর উপজেলা বিএনিপির আহ্বায়ক লেঃ কনের্ল অবঃ সৈয়দ আলী আহমদ :

জগন্নাথপুর উপজেলা বিএনপির আহ্বায়ক বিশিষ্ট শিক্ষাবীদ লেঃকনের্ল অবঃ সৈয়দ আলী আহমদ ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেন,পবিত্র ঈদুল আযহা নিপীড়িত মানুষের মুখে হাসির আলো নিয়ে আসুক এই কামনা করছি। তিনি জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জ্হাপন করেন।

জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু :

জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জগন্নাথপুর উপজেলার সকল মানুষকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছায় তিনি সবার জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি কামণা করে ঈদের আনন্দ চীর জাগ্রত থাকার আহ্বান জানান।

পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক :

জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাংলাদেশ চেয়ারম্যান ফোরাম কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আওয়ামীলীগ নেতা সিরাজুল হক পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পাটলী ইউনিয়নবাসীসহ জগন্নাথপুর উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছায় ইউনিয়নবাসীর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান :

জগন্নাথপুর ‍উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আবুল হাসান সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন বার্তায় তিনি বলেন, আমার প্রিয় ইউনিয়নবাসীসহজগন্নাথপুরের আপামর জনতার জীবনে ঈদের খুশি জাগ্রত থাকুক এই কামনা করছি। সবাইকে ঈদমোবারক।

জগন্নাথপুর উপজেলা জাতীয়পাটির সভাপতি সুনাহর আলী সুনু মিয়া :

জগন্নাথপুর উপজেলা জাতীয়পাটির সভাপতি সুনাহর আলী সুনু মিয়া পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জাতীয়পাটির সকলনেতাকমীসহ জগন্নাথপুর উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

এডভোকেট শফিকুল আলম পিপি :
সুনামগঞ্জ জেলাবারের পিপি জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট শফিকুল আলম পিপি জগন্নাথপুরসহসুনামগঞ্জবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন,ঈদ সবার জীবনে খুশির বার্তা নিয়ে আসুক।

এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল :

সুনামগঞ্জ জেলাবারের প্রবীণ আইনজীবি জেলা বিএনপি নেতা এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জগন্নাথপুরতথাসুনামগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদের আনন্দ সবার জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি নিয়ে আসুক।

জাতীয়তাবাদী মুক্তিযো্দ্ধাদলের কেন্দ্রীয় সহ-সভাপতি এম এ মালেক খান :

জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধাদলের কেন্দ্রীয় সহ-সভাপতি এম এ মালেক খান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জগন্নাথপুরবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। এক শুভেচ্ছায় তিনি বলেন, ঈদের আনন্দ সবার জীবনে শান্তির বাতাস হয়ে বয়ে উঠুক এই কামনা করছি।

জেলা বিএনপি নেতা আবু হোরায়রা ছাদ মাষ্টার :

সুনামগঞ্জ জেলা বিএনপি নেতা শিক্ষানুরাগী আবু হোরায়রা ছাদ মাষ্টার জগন্নাথপুর উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্চায় তিনি সকল জাতীয়তাবাদী শক্তিতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এম এ মতিন :

জগন্নাথপুর উপজেলার কলকলিয়াস্থ শাহজালাল মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম এ মতিন জগন্নাথপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি শুভেচ্ছায় শাহজালাল মহাবিদ্যালয়ের সাথে প্রতিষ্ঠাকালীন সময়ে থেকে সম্পৃক্ত ভূমিদাতা,সকল শিক্ষানুরাগী, শিক্ষক, শিক্ষাথী অভিভাবকসহ সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়ে সকলের মঙ্গল কামনা করেন।

জগন্নাথপুর উপজেলা মাধমিক শিক্ষক সমিতির সভাপতি আতাউর রহমান কামালী:

জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আতাউর রহমান কামালী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জগন্নাথপুর উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি শুভেচ্ছায় সকলের শান্তি কামনা করেন।

জগন্নাথপুর উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ:

জগন্নাথপুর উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সৈয়দপুর সৈয়দিয়া সামছিয়া মাদ্রাসা অধ্যক্ষ সৈয়দ রেজওয়ান আহমদ মুসলমানদের অন্যতম ধমীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জগন্নাথপুর উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছায় তিনি ঈদুল ফিতরের তাৎপর্য বাস্তবায়নের মাধ্যমে সবার মধ্যে ঈদের খুশি বিলিয়ে দেয়ার আহ্বনা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24