শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৩:২২ অপরাহ্ন

জগন্নাথপুরে ঈদের ছুটির আমেজ শুরু অফিসপাড়া ফাঁকা

Reporter Name
  • Update Time : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০১৫
  • ২৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: আগামী শুক্রবার মুসলামানদের দ্বিতীয় বৃহৎ উৎসব ঈদুল আজহা।বুধবার থেকে সরকারি ছুটি। কিন্তু ইতিমধ্যে শুরু হয়ে গেছে ঈদের ছুটির আমেজ। নাড়ির টানে ছুটছে ঘরমুখি মানুষ। জগন্নাখপুর উপজেলা প্রশাসনের অধিকাংশ কমর্চারী ইতিমধ্যে জগন্নাথপুর ছেড়েছেন। যারা এখনও যাননি তারা আজ এবং কালকের মধ্যে চলে যাবেন। তন্মেধ্যে কেউ কেউ দায়িত্ব পালনের জন্য জগন্নাথপুরের ঈদ পালন করবেন। এরমধ্যে রয়েছেন জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ রফিকুল ইসলাম, জগন্নাথপুর থানার ওসি তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকির অন্যতম। ঈদের ছুটিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মানস কান্তি সিংহ,ডা:মধু সুদন ধর,ও মুন্না সিংহ দায়িত্ব পালন করবেন। জগন্নাথপুর সহ রাজধানীন রেল স্টেশন, বাস টার্মিনাল এবং লঞ্চঘাটে এখন ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড়। বৈরী আবহাওয়াও ঈদ যাত্রা ঠেকাতে পারেনি। নানা প্রতিকূলতা উপেক্ষা করে আপনজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে কয়েকদিন ধরেই মানুষ গন্তব্য ছাড়তে শুরু করেছে। প্রিয়জনের সাথে ঈদ পালন করতে মানুষ স্রোতের মতো গন্তব্যে ছুটছেন। নানা বিড়ম্বনা পেরিয়ে প্রিয়জনদের সঙ্গে ঈদ করার আনন্দের সামনে এসব প্রতিকূলতা তাদের কাছে তেমন কিছু মনে হচ্ছে না।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এস এম আব্দুল হাকিম জানান, ঈদের ছুটিতে আমিসহ অনেক চিকিৎসক বাড়ি যাবেন। তাই ঈদকে ঘিরে দায়িত্ব বন্টন করেছি। যাতে সাধারণ মানুষের ভোগান্তি না হয়।
জগন্নাথপুর থানার ওসি আসাদুজ্জামান বলেন ঈদে বাড়ি গেলেও আইনশৃঙ্খলা পরিস্থিতির জন্য ওসি তদন্তসহ অনেক অফিসার দায়িত্বে থাকবেন।
জগন্নাথপুর উপজেলার ইউএনও মোহাম্মদ হুমায়ুন কবির বলেন,আমি রমজানের ঈদ জগন্নাথপুরে ছিলাম। এবার কোরবানি দিতে বাড়ি যাচ্ছি। এসিল্যান্ড দায়িত্ব পালন করবে।
জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, জগন্নাথপুরবাসীর সাথে এবার পরিবার নিয়ে ঈদুল আজহা পালন করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24