1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে উদ্বোধনে আগে পাকা সেতুটি ধসে পড়ার ঘটনায় দুই’টি তদন্ত কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে উদ্বোধনে আগে পাকা সেতুটি ধসে পড়ার ঘটনায় দুই’টি তদন্ত কমিটি গঠন

  • Update Time : শনিবার, ১৫ জুলাই, ২০১৭
  • ২০৪ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় নির্মাণের দুই মাসের মাথায় একটি পাকা সেতু ভেঙে পড়ার ঘটনা তদন্তে দুইটি কমিটি গঠন করা হয়েছে। শনিবার জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি কমিটি গঠন করা হয়েছে। অপর দিকে জগন্নাথপুরে আরেক টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিরসদস্যরা হলেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আইনুর আক্তার পান্না, সুনামগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. সিদ্দিকুর রহমান ও গণপূর্ত বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মো. আশরাফ উদ্দিন।
অপর কমিটির সদস্যরা হলেন জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা আবদুর রব সরকার ও পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক।

জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ খবর’র সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, উদ্বোধনের আগেই নতুন সেতুটি ধসে পড়ার ঘটনায় উপজেলা প্রকৌশলী কর্মকর্তাকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিট গঠন করা হয়েছে।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, তদন্ত কমিটির প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের প্রভাকরপুর ও হামিদপুর গ্রামের মধ্যবর্তী রাঙাখাল এলাকায় গত মার্চ মাসে এই সেতুটি নির্মাণ করা হয়। সরকারের গ্রামীণ রাস্তায় কমবেশি ১৫মিটার দৈর্ঘ সেতু নির্মাণ প্রকল্পের আওতায় ৪১ লাখ টাকা ব্যয়ে এটি নির্মাণ করা হয়েছিল। সেতুটি নির্মাণের ঠিাকাদারী প্রতিষ্ঠান ছিল সিলেটের বিশ্বনাথ উপজেলার মেসার্স মাসুক টেড্রাস। এই সেতুর দৈঘ্য ছিল সাড়ে ১২মিটার। কিন্তু সেতুটি গত ৮ জুলাই রাতে ভেঙে পড়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com