1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে একইস্থানে বিএনপির দু’পক্ষের ডাকা কর্মসুচী বাতিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে একইস্থানে বিএনপির দু’পক্ষের ডাকা কর্মসুচী বাতিল

  • Update Time : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০১৭
  • ২২১ Time View

আজহারুল হক ভূঁইয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বিএনপির দু’গ্রুপের একইস্থানে ডাকা কর্মসুচী পন্ড হয়ে গেছে। শনিবার পুলিশ এ সভা পন্ড করে দেয়।
জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নরে সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সোনাতনপুর বাজার উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা ছাদ মাষ্টার ও সাধারন সম্পাদক কবির আহমদের গ্রুপের স্থানীয় বিএনপির উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর সমাবেশ শনিবার বেলা দুইটায় আহবান করে। একই স্থানে একই সময়ে জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক আহবায়ক কর্নেল (অবঃ) সৈয়দ আলী আহমদ এবং উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক পৌর মেয়র আক্তার হোসেনের বলয়ের বিএনপির নেতাকর্মীরা। এতে করে উত্তেজনা দেখা দেয় দুু’গ্রুপের নেতাকর্মীদের মধ্যে। এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ দু’গ্রুপের সঙ্গে আলোচনা মাধ্যমে দু’পক্ষের ডাকা কর্মসুচীর বাতিলের আহবান জানালে দু’পক্ষেই তাদের কর্মসুচী পন্ড করে দেয়।
জগন্নাথপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক কবির আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আমরা নির্ধারিস্থানে কর্মসুচী পালন করেনি। তবে ওই এলাকায় অন্যস্থানে কর্মসুচী পালন করা হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, বিএনপির কোন পক্ষেই ওই স্থানে কর্মসুচী পালন করতে পারেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com