1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ওএমএস’র চাল পাচারের অভিযোগে ডিলার যুবলীগের নেতার লাইসেন্স বাতিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

জগন্নাথপুরে ওএমএস’র চাল পাচারের অভিযোগে ডিলার যুবলীগের নেতার লাইসেন্স বাতিল

  • Update Time : মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭
  • ২১৬ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর উপজেলার পাইলগাও ইউনিয়নের ওএমএস’র ডিলার’র লাইসেন্স বাতিল করা হয়েছ। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ সোমবার লাইসেন্সটি বাতিল করেন। ওই ইউনিয়নের ওএমএস’র চাল বিতরণ কার্যক্রম সাময়িকভাবে বন্ধ রয়েছে।
এব্যাপারে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহজগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, ওএমএস’র চাল পাচারের অভিযোগে ডিলার’র লাইসেন্স বাতিল করা হয়েছে। যারা এ ধরনের অনৈতিক কাজ করবে তাদের বিরুদ্ধে আমরা আইনানুগত ব্যবস্থা নেব।

প্রসঙ্গত , উপজেলা পাইলগাও ইউনিয়নের ওএমএস’র ডিলার উপজেলা যুবলীগ নেতা ওই ইউনিয়নের গোতগাও গ্রামের আবদুল বারিক গত বৃহস্পতিবার রাতের আধারে নিজস্ব মালিকানাধীন একটি টমটম গাড়ির দিয়ে অন্যস্থ পাচারকালে স্থানীয় লোকজন সরকারী ওএমএস’র চাল ও বহনকারী গাড়িটি আটক করে উপজেলা প্রশাসনকে খবর দিলে ইউএনও মাছুম বিল্লাহ নির্দেশে উপজেলা সহকারী কমিশনার ভূমি) শামিম আল ইমরানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে সরকারী চাল, গাড়ি ও গাড়িরচালকসহ ৩ জনকে আটক করে। এ ঘটনায় খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা কুর্মা চৌধুরী বাদি হয়ে ডিলারকে প্রধান আসামী করে ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। ঘটনার পর পর ডিলার যুবলীগ নেতা আবদুল বারিক পালিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com