বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৭:০২ পূর্বাহ্ন

জগন্নাথপুরে কলেজছাত্রীর ধর্ষককে গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন: ৪৮ ঘন্টার আল্টিমেটাম

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ আগস্ট, ২০১৭
  • ১৯ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের কবিরপুর গ্রামের দরিদ্র কৃষক আখলুছ মিয়ার মেয়ে জগন্নাথপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রুমেনা বেগম ধর্ষণের ধর্ষণকারীকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না করা না হলে কঠোর আন্দোলন ঘরে তোলা হবে বলে আল্টিমেটাম দিয়েছে জগন্নাথপুর ডিগ্রী কলেজের ছাত্রছাত্রীরা।
সোমবার দুপুর ১২টায় কলেজ প্রাঙ্গনে রুমেনার ঘাতকদের গ্রেফতার ও বিচারের দাবীতে জগন্নাথপুর ডিগ্রী কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসুচী পালনকালে শিক্ষার্থীরা এ আল্টিমেটাম দেয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবদুর নুর, প্রভাষক আবদুর রউফ, জগন্নাথপুর থানার এসআই লুৎফর রহমান, শিক্ষার্থী মাসুম হোসেন, লিটু মিয়া, রনি রাজ, মিছবাজ আহমদ, জুনেদ মিয়া, তাহা আহমদ, নাজমা বেগম, সাজনা বেগম, জাবির চৌধুরী, লিলু মিয়া রিপন আকমল হোসেন প্রমুখ।

জগন্নাথপুর ডিগ্রী কলেজের ৩য় বর্ষের শিক্ষার্থী মাছুম হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আমাদের কলেজের শান্তিপ্রিয় মেধাবি ছাত্রী রুমেনা বেগম ধর্ষনের শিকার হয়ে লজ্জা আর অপমানে আত্মহত্যা করেছে। এ ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান ধর্ষককে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে জড়িতদের গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

জগন্নাথপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবদুর নুর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, কলেজ থেকে বাড়ি ফেরার পথে বখাটের লালসার শিকার হয়ে সে আত্মহত্যা করেছে। আমরা শংকিত শিক্ষার্থীদের নিরাপত্তা নিয়ে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত মঈন আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, পুলিশ মামলাটি গুরুত্বসহকারে দেখছে। ইতিমধ্যে ধর্ষকে ধরিয়ে দিতে পুলিশের পক্ষ থেকে তথ্যদাতাকে দশ হাজার টাকা পুরস্কার দেয়ার ঘোষনা দেয়া হয়েছে। আসামি ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি দাবি
করেন।

প্রসঙ্গত’ ২৫ জুলাই পাটলী ইউনিয়নের চকাছিমপুর গ্রামের আবু মিয়ার ছেলে ইউনুছ মিয়া কলেজ ছাত্রী রুমেনা কে ধর্ষণ করে । এতে ওই ছাত্রী বিষপানে আত্মহত্যা করে। এ ঘটনায় ধর্ষকসহ ৬জনকে আসামী করে থানায় মামলায় দায়ের করা হয়েছে। মামলার কোন আসামী ধরা পড়েনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24