1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ছাত্রলীগের কমিটি নিয়ে ধুম্রজাল, - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

জগন্নাথপুরে ছাত্রলীগের কমিটি নিয়ে ধুম্রজাল,

  • Update Time : রবিবার, ১৯ মার্চ, ২০১৭
  • ৩৩৭ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে ছাত্রলীগের দুই গ্রুপ ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি/ সম্পাদক দাবী করে পৃথক পৃথকভাবে শনিবার পৌরশহরে আনন্দ মিছিল করেছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দাবিদার সাফরোজ ইসলাম এবং রোমেন আহমদ নেতৃত্বে পৌরশহরে দুপুরে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে স্থানীয় পৌর পয়েন্টে এসে শেষ হয়। এতে অংশ নেন পৌরসভার সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মিজানুর রশিদ ভূইয়া, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া, জেলা পরিষদের সদস্য মাহতাবুল হাসান সমুজ, ছাত্রলীগ নেতা সায়মন হোসেন, নাসির আহমদ, আজমল হোসেন মিঠু, আবু হেনা রনি, আতিক হাসান, হিবলু তালুকদার, তোহা চৌধুরী, ছুফি মিয়া, ছায়াদ আহমদ ভূইয়া, রাসেল আহমদ, আমির খান সাব্বির, ইসলাম উদ্দিন জসিম, মিনার চৌধুরী, জাবের তালুকদার,মিছবাহ আহমদ, খলিল কামালী, সৈয়দ মিজান, মুক্তার আহমদ, জিন্নাহ আহমদ, আদিল, নাজিম, সুজেল,আফজল, তাহা,তোফায়েল প্রমুখ। এদিকে বিকেল ছাত্রলীগের অপর একটি অংশ ছাত্রলীগের নতুন সভাপতি ও সাধারন সম্পাদক দাবী করে যথাক্রমে শাহ শাহেদ ও মুরাদ আহমদের নেতৃত্ব আরেকটি আনন্দ মিছিল করেছে।

জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি সভাপতি দাবী করে সাফরোজ ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, গত ১০ মার্চ সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী স্মরণ ও সাধারন সম্পাদক রফিক আহমদ চৌধুরী আমাকে সভাপতি ও রোমেন আহমদ কে সাধারন সম্পাদক উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন করেছেন। আমরা শনিবার অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী স্থানীয় সংসদ সদস্য এম,এ মান্নান সঙ্গে দেখা করে মন্ত্রী মহোদয়ের দোয়া কামনা করে পৌরশহরে উপজেলা ছাত্রলীগের স্বর্তস্ফুত অংশ গ্রহনে আনন্দ মিছিল করেছি। অনুমোদনের একটি কপি প্রদানের জন্য বলা হলে তিনি বলেন,‘ কমিটির কাগজটি এখন সঙ্গে নেই। পরে দেয়া হবে।
অপর দিকে মুরাদ আহমদ জানান, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রফিক আহমদ চৌধুরী শাহ শাহেদ আহমদ কে সভাপতি ও আমাকে সাধারন সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দিয়েছেন। অনুমোদনের কপি দেখাতে চাইলে তিনিও পরে দেখাবেন বলে জানান।
এব্যাপারে জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রফিক আহমদ চৌধুরীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিফ করেননি।
তবে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির বিষয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরনের সঙ্গে রোববার রাত সাড়ে ১২টায় মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আমি এখন ছাত্রলীগের কোন দায়িত্ব নেই। সাবেক হয়ে গেছি। সুতরাং ছাত্রলীগের কমিটি বিষয়ে আমার কোন মন্তব্য নেই।

গত ১১ মার্চ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষনার পর হঠাৎ করে ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি দাবী করায় ছাত্রলীগের কমিটি নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com