1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জুয়ার আসর থেকে আটক ৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

জগন্নাথপুরে জুয়ার আসর থেকে আটক ৫

  • Update Time : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৯৯ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে জুয়ার আসর থেকে পুলিশ ৩শিশুসহ ৫ জনকে আটক করেছে। তবে ৩ শিশু অপ্রাপ্ত হওয়ায় মুছলেকা আদায় করে সোমবার তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। অপর আটক ২ জনকে সোমবার সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, পৌরশহরের জগন্নাথপুর আছিম শাহ মাজার প্রাঙ্গন থেকে রোববার রাতে জুয়া খেলার আসর থেকে পুলিশ ইকড়ছই এলাকার মৃত আমিরুল ইসলামের পুত্র নজরুল ইসলাম (৩২), নেত্রকোনা জেলার মদন থানার তিরপন গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র আব্দুল হাসিম (৩৪), উপজেলার কলকলিয়া ইউনিয়নের হিজলা গ্রামের মৃত আব্দুল মালিকের পুত্র বিল্লাল মিয়া (১৪), একই গ্রামের রজাক মিয়ার পুত্র মিজানুর রহমান (১৩) ও আব্দুস শহীদের পুত্র সামির উদ্দিন (১৫) কে আটক করা হয়। আটকৃত শিশু বিল্লাল মিয়া, মিজানুর রহমান ও সামির উদ্দিনের অপ্রাপ্ত বয়স থাকায় তাদের মুছলেকা আদায় করে পরিবারের লোকজনের নিটক হস্তান্তর করা হয়েছে। অপর দুইজনকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুরছালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, অপ্রাপ্ত বয়স হওয়ায় ৩ শিশুকে মুছলেকা আদায়ের মাধ্যমে ছেড়ে দেয়া হয়েছে। আটককৃত অপর ২জনকে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com