1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত-৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত-৫

  • Update Time : রবিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৪৬ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় নারীসহ ৫ যাত্রী আহত হয়েছে। আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় হয়।
রোববার দুপুরে উপজেলার কলকলিয়া-গলাখাই সড়কের এ দুর্ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা বলেন, উপজেলার কলকলিয়া কলকলিা ইউনিয়নের চন্ডিচর থেকে একটি যাত্রাবাহী লেগুনা গাড়ী কলকলিয়া-গলাগাল সড়ক দিয়ে আসাপথে গলাখাই নামকস্থানে পৌছামাত্র চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ৪ বছরের শিশুসহ ৫ জন যাত্রী আহত হন। আহতদের এরমধ্যে শিশু জয়নব বেগম (৪), নাজমুল হোসেন (১৩), ফরখ উদ্দিন (৫০), জাহাঙ্গীর আহমদ (২৪) ও হুসনে আরা বেগম (২৮)। এরমধ্যে গুরুত্বর আহত নাজমুল হোসেন এবং ফখর উদ্দিনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক রুবেল আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সড়ক দূর্ঘটনায় আহত ৫ জনের মধ্যে ২জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের আমরা চিকিৎসা দিচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com