1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ৬ ডিসেম্বর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ৬ ডিসেম্বর

  • Update Time : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৬৭ Time View

১০ নভেম্বরের মধ্যে আবেদনের আহ্বান
আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে:: বিলেতের অন্যতম প্রাচীন কমিউনিটি সংগঠন জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকে এবারের জিসিএসই এবং ও লেভেল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করতে যাচ্ছে। গত ১৭ সেপ্টম্বর সংস্থার উদ্যোগে পূর্ব লন্ডনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে চেয়ারম্যার তাহের কামালী এই তথ্য জানান। আগামী ৬ ডিসেম্বর পূর্ব লন্ডনের অট্রিয়াম হলে অনুষ্ঠিতব্য এ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে তাহের কামালী সংস্থার পক্ষ থেকে মিডিয়াসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, দীর্ঘদিনের পুরানো সংগঠন জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকের কার্যক্রম মূলত বাংলাদেশ কেন্দ্রিক ছিলো। সংস্থার উদ্যোগে বাংলাদেশে সেবামূলক কার্যক্রম চালানোর মাধ্যমে প্রবাসী জগন্নাথপুর উপজেলাবাসী মানবতার কল্যাণে কাজ করার চেষ্টা চালিয়েছেন উল্লেখ করে তাহের কামালী বলেন, এবারই প্রথম আমরা এ সংগঠনের মাধ্যমে প্রবাসে বেড়ে উঠা আমাদের নতুন প্রজন্মকে সংবর্ধনা প্রদান করতে যাচ্ছি। এর মাধ্যমে মূলত তাদেরকে দেশের প্রতি দায়িত্ববোধ এবং আগামী দিনে দেশের মানবিক কার্যক্রমের জন্য প্রস্তুত করতে চাই।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের ভারপ্রাপ্ত সেক্রেটারী সুয়েব আহমেদ। লিখিত বক্তব্যে জানানো হয়, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার চ্যানেল এস এবং মিডিয়া সহযোগিতায় থাকবে এটিএন বাংলা ইউকে, চ্যানেল আই, এনটিভি ইউরোপ এবং লন্ডন বাংলা টিভি (অনলাইন)।

সংবাদ সম্মেলনে জগন্নাথ উপজেলার বাসিন্দা ব্রিটেন প্রবাসী জিসিএসই এবং ও লেভেল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের আগামী ১০ নভেম্বরের মধ্যে সংস্থার ওয়েবসাইট (http://WWW.JUUSUK.COM) আবেদন পত্র সংগ্রহ করে দ্রুত আবেদন করার জন্য অনুরোধ জানানো হয়েছে ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংস্থার ট্রেজারার সুমন আহমেদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, ভাইস চেয়ারম্যান সৈয়দ তারেক আহমেদ ও আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিক মিয়া, এডুকেশন সেক্রেটারী মোসাদ্দেক হোসেন কামালী, সদস্য জুবের মিয়া, সৈয়দ বেলাল, মঈনুল হোসেন, উপদেষ্টা আরফিক আলী, আঙ্গুর আলী, মোঃ তারিক আহমেদ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com