শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১২:৩৯ অপরাহ্ন

জগন্নাথপুর বিএনপিতে সাধারন সম্পাদক পদে কবির আহমদ অপ্রতিদ্বন্দ্বী

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ অক্টোবর, ২০১৬
  • ২১ Time View

স্টাফ রিপোর্টার::জগন্নাথপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পদে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্টজন হিসাবে পরিচিত কবির আহমদের একক নাম প্রস্তাব হয়েছে। তবে সভাপতি পদে প্রস্তাব হয়েছে ৪ জনের নাম। কেন্দ্রীয় বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক জেলা বিএনপি’র প্রথম সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন অবশ্য বলেছেন, ‘কমিটি ঘোষণা হয়নি, তবে কবির আহমদই জগন্নাথপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী’।
দলীয় সূত্রে জানা গেছে, জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরী, প্রথম সদস্য ও কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, সংগঠনের নেতা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীনসহ জেলা নেতারা রোববার কমিটি গঠনের জন্য জগন্নাথপুর উপজেলা বিএনপি’র বিবদমান দুই গ্রুপের নেতাদের নিয়ে বৈঠকে বসেন। বৈঠকে সভাপতি হিসাবে দলীয় নেতা লে. কর্ণেল অব. আলী আহমদ, আবু হুরায়রা ছাদ মাস্টার, আক্তার হোসেন ও রফিকুল ইসলাম খসরু’র নাম আলোচনায় আসে। সাধারণ সম্পাদক হিসাবে কবির আহমদ ও মির্জা আবুল কাশেম স্বপনের নাম প্রস্তাব হয়। এক পর্যায়ে সাধারণ সম্পাদক হিসাবে কেবল কবির আহমদের নামই আলোচনায় ওঠে আসে।
জগন্নাথপুর উপজেলা বিএনপি’র এক নেতা জানান, সাধারণ সম্পাদক পদে জগন্নাথপুর বিএনপিতে অনেক প্রার্থী ছিলেন। কিন্তু কবির আহমদ নাম সাধারণ সম্পাদক হিসাবে প্রস্তাব হওয়ায় অন্যরা নিজেদের গুটিয়ে নেন। জেলা নেতারাও সাধারণ সম্পাদক পদে আর কারও নাম আসুক চাননি। এজন্যই কবির সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী’।
পরে জেলা নেতৃবৃন্দ ৮ ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সম্পাদকদের নিয়ে বৈঠক করেন। বৈঠকে সভাপতি পদে ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দের গোপন ভোট নেওয়া হয়। বিকালে জেলা নেতৃবৃন্দ জগন্নাথপুরের নেতাকর্মীদের জানিয়ে দেন কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত জানাবেন তারা।
কেন্দ্রীয় বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির প্রথম সদস্য কলিম উদ্দিন আহমদ মিলনের কাছে এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন,‘জগন্নাথপুর উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ও ইউনিয়ন কমিটির দায়িত্বশীলদের নিয়ে আমরা বৈঠক করেছি। বৈঠকে সাধারণ সম্পাদক পদে কবির আহমদের একক নাম আলোচনায় আসে। কিন্তু সভাপতি পদে একাধিক নাম প্রস্তাব করা হয়। পরে নেতা কর্মীদের জানিয়ে দেওয়া হয়েছে কেন্দ্রীয় দায়িত্বশীলদের সঙ্গে কথা বলে কমিটি হবে। জেলা বিএনপি আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন,জগন্নাথপুর উপজেলা বিএনপির কমিটি এখনো হয়নি। আমরা কাউন্সিলরদের বক্তব্য শুনেছি। কেন্দ্রের সাথে আলোচনাকরে সিদ্ধান্ত নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24