সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

জন বিগসকে বিজয়ী করতে প্রচারণায় নেমেছেন বাংলাদেশি বংশোদ্ভুত তিন এমপি

Reporter Name
  • Update Time : রবিবার, ৭ জুন, ২০১৫
  • ৫৫ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে:: জন বিগসকে বিজয়ী করতে প্রচারণায় নেমেছেন বাংলাদেশি বংশোদ্ভুত তিন এমপি। আগামী ১১ জুন অনুষ্ঠিতব্য টাওয়ার হ্যামলেটস পুনঃনির্বাচনে লেবার দলীয় প্রার্থী জন বিগসকে বিজয়ী করতে প্রচারণায় নেমেছেন বাংলাদেশি বংশোদ্ভুত তিন এমপি রুশনারা আলী, টিউলিপ সিদ্দিক ও রূপা হক।
আজ ৬ জুন লন্ডন সময় সকাল ১১ টায় পূর্ব লন্ডনের আলতাব আলী পার্কে নির্বাচনী প্রচারণার শুরুতে লেবার দলীয় নেতাকর্মী ও উপস্থিত সাংবাদিকদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছিল পার্ক এলাকা। বাংলাদেশি নির্বাচনের আবহ ছিল আলতাব আলী পার্কে।
প্রচারণায় যোগ দিতে এসে বেথনাল গ্রিন বো আসনের এমপি রুশনারা বলেন আগত সবাইকে ধন্যবাদ জানাচ্ছি আজ আমরা ৩ জন বাংলাদেশি নারী এখানে দাঁড়িয়েছি সেটা আপনাদের জন্যই সম্ভব হয়েছে। আজকে যে জায়গায় আমরা দাঁড়িয়ে আছি ঐতিহাসিক আলতাব আলী পার্ক। যার রক্তের বিনিময়ে আমাদের অবস্থান সুদৃঢ় হয়েছে ব্রিটেনে। তিনি বলেন, আমার জীবনের অর্ধেক জুড়ে আছেন জন বিগস যার সঙ্গে আমার রাজনীতির পথচলা। তাই জন বিগসকে আমরা বিজয়ী হিসাবে দেখতে চাই। লেবার পার্টির এই বিজয়ে তার ডেপুটি লিডার হবার পথকেও সুগম করবে বলে তাঁর বক্তব্যে উল্লেখ করেন। জন বিগস, বলেন সংখ্যালঘু সংখ্যাগুরুর কোন বিষয় নয় সবাই মিলে একসঙ্গে আমাদের টাওয়ার হ্যামলেটসকে গড়ে তুলতে হবে।
টিউলিপ বলেন, আজকে আমি অনেক গর্বিত যে আলতাব আলী পার্কে আমরা তিন জন নারী দাঁড়িয়েছি। স্টেপনি গ্রিন কাউন্সিলের আরেক নারী কাউন্সিলর প্রার্থী সাবিনার জন্যও সবার কাছে ভোট চান টিউলিপ। পার্লামেন্ট নির্বাচনে তাঁর বিজয়ে সাবিনার অবদানের কথাও স্মরণ করেন। টিউলিপ খুব মজা করে বলেন খুব শিগগিরই জন বিগসের নাম বদলে ‘জন ভাই’ হয়ে যাবে। ‘জন ভাই’কে ভোট দিন বলে শ্লোগান দিলে হাঁসিতে ফেটে পড়েন আগত নেতা কর্মীরা।
রূপা হক বলেন, পার্লামেন্ট বিজয়ের মতোই আগামী ১১ তারিখ আরেকটি বিজয়ের অপেক্ষায় আমরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24