সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম:

তত্ত্বাবধায়ক সরকারের দাবি থেকে সরে এসেছেন খালেদা জিয়া

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ জুলাই, ২০১৫
  • ৭৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: দেশের চলমান সংকট উত্তরণে তত্ত্বাবধায়ক সরকারের দাবি থেকে সরে এসে যেকোনো নিরপেক্ষ সরকারের অধীনে দ্রুত নির্বাচনের দাবি করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার রাতে রাজধানীর গুলশানে নিজ কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতাদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ দাবি করেন।
খালেদা জিয়া বলেন, গত তিন সিটি কর্পোরেশনের নির্বাচনে প্রমাণ হয়েছে আওয়ামী লীগের অধীনে কোনোভাবেই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আমি বলব না তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে। যে নামেই হোক একটি নিরপেক্ষ সরকারের অধীনে আমরা একটি সুষ্ঠু নির্বাচন চাই।
মতবিনিময়ের শুরুতে খালেদা জিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান ব্রাহ্মণবাড়িয়ার নবনির্বাচিত আইনজীবী নেতারা। সম্প্রতি জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ৯টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয়টি পদে জয়লাভ করে জাতীয়তাবাদী সমর্থক আইনজীবীরা। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, চেয়ারপারসনের উপদেষ্টা হারুন আল রশিদ, অ্যাডভোকেট মাহবুব হোসেন, উকিল আবদুস সাত্তার, সিনিয়র আইনজীবী এজে মোহাম্মদ আলী, ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, মাসুদ আহমেদ তালুকদার প্রমুখ। এছাড়া বি-বাড়িয়া জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আবদুল মান্নান, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম খান, বি-বাড়িয়া সদর বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার খালিদ হোসেন মাহবুব শ্যামল, আইনজীবী শফিকুল ইসলাম, সেলিম সরোয়ার খোকন, আনিসুর রহমান মঞ্জু, ইছহাক মিয়া, ইসমত আরা, ইউনুস সরকার, আবুল বাশার, তারেকুল ইসলাম, শামসুজ্জামান কানন, ইমাম হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24