রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সৈয়দপুরে প্রবাসির অর্থায়নে শহীদ মিনার নির্মাণ জগন্নাথপুরের বিএন হাইস্কুলের শতবর্ষ উৎসবে-পরিকল্পনামন্ত্রী, বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না দেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেওয়া হচ্ছে:পানিসম্পদ উপমন্ত্রী জগন্নাথপুরে বিএন উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ উৎসব আজ ক্ষোভের পর আনন্দে ভাসছে ইউনিয়নবাসি জগন্নাথপুরে শতবর্ষ অনুষ্ঠানে যারা থাকছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে শনিবার আসছেন জগন্নাথপুরে বেপরোয়া অটোরিকশার চাপায় প্রাণ গেল শিশুর সিলেটে প্রভূপাদ বিশ্বরূপ গোস্বামীর দীক্ষা প্রদান ও ভাগবতীয় আলোচনা সভা অনুষ্ঠিত ইরাকের বাগদাদে যুক্তরাষ্ট্র বিরোধী বিক্ষোভে জনসমুদ্র জগন্নাথপুরের সেই সেতুর সংযোগ সড়কের কাজে অনিয়মের অভিযোগ

দক্ষিন সুনামগঞ্জে এম এ মান্নান-মেডিকেল কলেজ মদনপুরে হচ্ছে

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
  • ৭১ Time View

দ.সুনামগঞ্জ প্রতিনিধি::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আমাদের সুনামগঞ্জের মদনপুরে ৫শত শয্যার মেডিকেল কলেজ হচ্ছে যাতে করে ভাটি গ্রামের ’মানুষরা সহজেই চিকিৎসা সেবা পাওয়ার পাশাপাশি দরিদ্র মানুষের ছেলে মেয়েরা সহজেই ডাক্তারি লাইনে লেখাপড়া করতে পারে।’ তিনি বলেন, আমার সুনামগঞ্জে নার্সিং কলেজ, টেক্সটাইল ইনস্টিটিউট, সুনামগঞ্জে বিশ^বিদ্যালয় স্থাপনের জন্য কাজ করে যাচ্ছি।’
তিনি বলেন, দেশের উন্নয়ন করতে হলে আগে পরিকল্পনা করতে হয়, আমরা পরিকল্পনা করেছি, দেশের কোথায় কি করতে হবে। আর সে লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি। সবার আগে শিক্ষা-স্বাস্থ্য-যোগাযোগ-বিদ্যুৎ এর উন্নয়ন ব্যাপক ভাবে করেছি। আওয়ামী লীগ সরকার আরও উন্নয়ন করতে চায়। এ দেশে এমন কোন গ্রাম থাকবে না যে গ্রামে রাস্তা নাই, বিদ্যুৎ নাই, স্কুল নাই। আমরা গ্রামকে শহরে পরিণত করতে চাই।
রবিবার বিকাল সাড়ে ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের রামেশ^রপুর বাজারে ইউনিয়নের কুতুবপুর, ঢালাগাঁও, কিদিরপুর, কাঠালিয়া, রামেশ^রপুর, রামেশ^পুর বাজার ও সরদারপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় শিমুলবাক ইউনিয়নের ঢালাগাঁও গ্রামের প্রবীণ মুরব্বি মো. আশকর আলীর সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ, থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. সুহেল পারভেজ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি তহুর আলী, মাও. আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক ফরিদুর রহমান।
এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সহ সভাপতি অ্যাড. বুরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, সহ সভাপতি জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, ত্রাণ বিষয়ক সম্পাদক শাকির আহমদ, সুনামগঞ্জ জেলা কৃষক লীগ সদস্য মো. মাসুক মিয়া, শাব্বির আহমদ, জেলা ছাত্রলীগ সাবেক সংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা কৃষকলীগ নেতা ফয়জুর রহমান, উপজেলা যুবলীগ নেতা মাসদ পারভেজ, লিয়াকত আলী, মাস্টার আব্দুল হক, আব্দুল হাসিম, অরুন দত্ত, ইউপি সদস্য মিজানুর রহমান, কাচম আলী, আজমত আলী, আব্দুল মনাফ, মাও. এনায়েতুল হক প্রমুখ।
ভার শুরুতেই অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বিদ্যুতের সুইচ টিপে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।
এর আগে শনিবার জগন্নাথপুর উপজেলার মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ে মন্ত্রী এমএ মান্নানকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় বিদ্যালয়ে মা সমাবেশ আয়োজন করা হয় যেখানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালিক’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রফিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হরমুজ আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24