1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দ. সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

দ. সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

  • Update Time : বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ২১২ Time View

পাগলা বাজার প্রতিনিধি
দক্ষিণ সুনামগঞ্জের সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাগলা মাদ্রাসার সামনে বাস-মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মো. আকাইদ মিয়া (২৫)। সে জামালগঞ্জ উপজেলার কমদরপুর গ্রামের শফিক মিয়ার ছেলে। আহত ২ জন হলেন নতুনপাড়ার সৌরভ হোসেন (২০) ও শুভ আহমদ (১৮)। আহতদের চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় ঘটনাটি ঘটে।
জানা যায়, জামালগঞ্জ থেকে সিলেটগামী একটি নম্বরবিহীন মটরসাইকেল একটি বাসকে ওভারটেক করতে
চাইলে বিপরীত দিক থেকে আসা অপর একটি বাসের (সিলেট জ ১১-০৬২৫) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মটরসাইকেলে থাকা তিন যাত্রীই রাস্তার পাশে ছিটকে পরে গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের দ্রুত ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত আকাইদ মিয়া মারা যান। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে উপজেলা সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের সদরপুর নামকস্থানে সুনামগঞ্জগামী লাইটেস (ঢাকা মেট্রো চ ১১-৭৩২২) ও সিলেটগামী বাস (চট্ট মেট্রো ১১-৭৭৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজন আহত হওয়ার ঘটনা ঘটে। আহতরা হলেন দিরাই উপজেলার মাতারগাঁও গ্রামের আবদুল মমিন (৬০) ও ছাতক উপজেলার চেচান গ্রামের হামিদ আলীর ছেলে জয়নূল ইসলাম (৩০)। তাদেরকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জয়কলস পুলিস ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শাহজাহান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সদরপুরের ঘটনায় আমরা গাড়ি উদ্ধার করতে পারিনি। দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ বিষয়টি দেখেছেন। পাগলার ঘটনায় আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। ততক্ষণে স্থানীয়রা আহতদের ওসমানী মেডিক্যালে পাঠিয়েছেন বলে জানতে পেরেছি। সেখানে একজন নিহত হওয়ার খবরও পেয়েছি। দুর্ঘটনা কবলিত বাস ও মটরসাইকেল আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com