1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পরিকল্পনা মন্ত্রীকে আজ জগন্নাথপুরে সংর্বধনা দেয়া হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

পরিকল্পনা মন্ত্রীকে আজ জগন্নাথপুরে সংর্বধনা দেয়া হবে

  • Update Time : শুক্রবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২০২ Time View

স্টাফ রিপোর্টার::
পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপিকে আজ শুক্রবার জগন্নাথপুর পৌরসভার উদ্যোগে নাগরিক সংবর্ধনা প্রদান করা হবে। দুপুর ২টায় এই সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
বিশেষ অতিথি হিসেবে সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ জেলা
আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবীর ইমন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, দিরাই পৌরসভার মেয়র মোশারফ হোসেনসহ দলীয় বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে আয়োজকরা জানিয়েছেন।
জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমাদের উন্নয়নের রূপকার নির্লোভ রাজনীতিবিদ পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী এমএ মান্নানকে আনুষ্ঠানিকভাবে পৌর নাগরিকদের পক্ষ থেকে বরণ করা হবে। এ উপলক্ষে সকল প্রস্তুুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানকে সফল করতে তিনি সবার উপস্থিতি ও সহযোগিতার চেয়েছেন।
এদিকে আগামীকাল শনিবার বেলা ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শত্রুমর্দন প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, দুপুর ২টায় জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদান করবেন মন্ত্রী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com