সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

প্রতিবাদ হবে সংসদের ভেতরে বাইরে, শহরে গ্রামে : রেজা কিবরিয়া

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯
  • ১২২ Time View

গণফোরামের সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া বলছেন, আমরা এই সরকারের অন্যায়-অবিচার-অত্যাচারের বিরোধিতা করব। এটা সংসদে পারি সেখানে করব, সংসদের বাইরে করব, রাস্তায় করব, শহরে করব, গ্রামে করব। গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সরকারের সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া বলেন, গণফোরাম জনগণের দল। আজকে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ করতে আমরা এখানে দাঁড়িয়েছি। আর কেউ না দাঁড়ালেও আমরা দাঁড়াব। যেখানেই আমরা পারি, এক ইঞ্চি জায়গা পেলে আমরা এই সরকারের বিরোধিতা করব, আমরা এই সরকারের অন্যায়-অবিচার-অত্যাচারের বিরোধিতা করব। এটা সংসদে পারি সেখানে করব, সংসদের বাইরে করব, রাস্তায় করব, শহরে করব, গ্রামে করব।

রেজা কিবরিয়া বলেন, এই সরকার নির্বাচিত সরকার নয়। সেজন্য তারা গণবিরোধী সব সিদ্ধান্ত নিচ্ছে। গ্যাস এবং বিদ্যুতের দাম বাড়িয়ে আমরা যারা শোষিত আমাদের পকেট থেকে আট হাজার কোটি টাকা নিচ্ছে।

তিনি বলেন, তার চেয়ে তারা যদি একটা প্রজেক্টে আট হাজার কোটি টাকা কম চুরি করত তাহলে আমাদেরকে এই অর্থ দিতে হত না, তাহলে বিদ্যুতের দাম বাড়ত না, গ্যাসের দাম বাড়াতে হত না। এই সরকারের প্রত্যেক পদক্ষেপে দুর্নীতি, অদক্ষতা এবং তারা যে দেশ পরিচালনার ব্যাপারে অক্ষম এটার প্রমাণ পাচ্ছি।

সমাবেশে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী বলেন, বাংলাদেশ সারা পৃথিবীতে ধর্ষকের দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। এখানে শিশু হত্যা হয়, স্ত্রী হত্যা হয়, এখানে সংখ্যালঘুদের ওপর নির্মম নির্যাতন করা হয়।

সমাবেশের পরে গণফোরামের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেন। তাতে অংশ নেন দলের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, মোকাব্বির খান, মহসিন রশিদ, আমসা আমিন, যুগ্ম সম্পাদক মোশতাক হোসেন, আফসারী আমিন আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24