মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম:

প্রধানমন্ত্রীর সিলেট শুভাগমণে লন্ডনে আনন্দ সভা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০১৬
  • ১৯ Time View

যুক্তরাজ্য প্রতিনিধি :: মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সিলেট আগমণকে স্বাগত জানিয়ে লন্ডনে আনন্দ সভা করেছে যুক্তরাজ্য আওয়ামী তরুণলীগ।
সংগঠনের সভাপতি সাবেক ছাত্রনেতা জুবায়ের আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির আহমদের পরিচালনায় অনুষ্টিত আনন্দ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আলতাফুর রহমান মোজাহিদ ।
প্রধান অতিথির বক্তব্যে আলতাফুর রহমান মোজাহিদ বলেন, জননেত্রী শেখ হাসিনার আগমণে বৃহত্তর সিলেটবাসীর ন্যায় যুক্তরাজ্যে বসবাসরত বাঙ্গালীরা ও আনন্দিত । তিনি বলেন , বৃহত্তর সিলেটের উন্নয়নের যে ধারাবাহিকতা চলছে প্রধানমন্ত্রীর আগমণে তা আরও বেগবান হবে। দেশ আজ উন্নয়নের স্বর্ণযোগ অতিবাহিত করছে । এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে ।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের আহবায়ক শামীম আহমদ। তিনি তাঁর বক্তৃতায় বলেন , যুক্তরাজ্য তরুণলীগের আজকের এই বিশাল সভা প্রমাণ করে যুক্তরাজ্যে তরুণলীগ অত্যন্ত শক্তিশালী একটি সংগঠন।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে যুক্তরাজ্য আওয়ামীলীগের অন্যতম সদস্য সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতা আশরাফুল ইসলাম বলেন, শেখ হাসিনার সিলেট আগমণে সমগ্র সিলেট বাসী আজ উৎফুল্ল তার চোঁয়া আজ যুক্তরাজ্য প্রবাসীদের মধ্যে ছড়িয়ে পড়েছে ।
আনন্দ সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের সদস্য সচিব এম ইকবাল হোসেন ,সিনিয়র যুগ্ম আহবায়ক আনোয়ারুল ইসলাম , যুগ্ম আহবায়ক অরোক চৌধুরী , যুগ্ম আহবায়ক শামসুল হক চৌধুরী , যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি সাবেক ছাত্রনেতা আকিকুর রহমান খাঁন আকিক, ওসমানী নগর আওয়ামীলীগের অন্যতম নেতা শাহজাহান আলী , স্বেচ্ছাসেবকলীগের অন্যতম নেতা সাগর মোহাম্মদ সানু, শ্রমিকলীগের অন্যতম নেতা সৈয়দ জালাল আহমদ, আবুল খায়ের , সৈয়দ বেলাল আহমদ,তফজ্জুল হোসেন , সালেহ আহমদ, আসক আলী ,গৌছ আলী , লাভলু লস্কর , গিয়াস উদ্দিন , মারুফ খাঁন , যুক্তরাজ্য ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম জামাল , ছাত্রনেতা জুয়েব আহমদ প্রমূখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24