শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৭ অপরাহ্ন

প্রেমিকের অভাব দূর করবে মুঠোফোন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ মে, ২০১৫
  • ৭৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক::একজন প্রেমিকের অভাব যারা অনুভব করছেন, তাদের জন্যই ইনভিজিবল বয়ফ্রেন্ড নামের অ্যাপটি তৈরি হয়েছিল বোধহয়। মাসে মাত্র ২৪.৯৯ ডলারের বিনিময়ে এই অ্যাপ আপনাকে একজন প্রেমিকের মতোই পাঠাবে টেক্সট মেসেজ, এমনকি হাতে লেখা চিঠিও। প্রয়োজনে করবে ফোন কলও।

২০১৩ সালে প্রথম “ইনভিজিবল গার্লফ্রেন্ড” নামের একটি ভার্সন বাজারে আসে। কিন্তু তখনও এর বাণিজ্যিক সাফল্য নিয়ে সন্দিহান ছিলেন নির্মাতারাও। শেষ পর্যন্ত অ্যাপটি আপডেটেড ভার্সন-সহ আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হল গত সপ্তাহে।

প্রস্তুতকারী সংস্থার দাবি, বাস্তবে প্রেমিক নেই, কিন্তু নিজেদের পরিবার ও বন্ধুদের বোঝাতে চান তিনি প্রেম করছেন, তাদের জন্যই এই অ্যাপ। এমনকি যাদের সত্যিই সত্যিই প্রেমিক আছে তারাও এই অ্যাপ ব্যবহার করতে পারেন প্রেমিকপ্রবরটির থেকে বিশেষ মনোযোগ পাওয়ার জন্য।

পুরো ব্যাপারটা কেমন যেন অদ্ভুত লাগছে? দেখে নেওয়া যাক, কীভাবে কাজ করে অ্যাপটি।

শুরুতেই এই ইনভিজিবল অ্যাপে বয়ফ্রেন্ডের নাম, বয়স, ছবি এবং ব্যক্তিত্ব বেছে নিতে হবে। আপনার দুজন কীভাবে প্রথম দেখা করলেন সে ব্যাপারেও একটি গল্প বানিয়ে নিতে পারেন, অথবা এই অ্যাপের তৈরি করে দেওয়া গল্পটাও রাখতে পারেন।

এই অ্যাপের সম্পূর্ণ ভার্সনটির খরচ মাসে ২৪.৯৯ ডলার এবং এই খরচের আওতায় আপনাকে পাঠানো হবে ১০০ টি টেক্সট, ১০টি ভয়েস মেইল এবং একটি হাতে লেখা পোস্টকার্ড। তবে বর্তমানে অ্যাপসটি ‘বেটা’ ভার্সানে মেলায় প্রথম ১০টি টেক্সট বিনামূল্যেই পাওয়া যাবে। ফোন নাম্বার কনফার্ম করার পর পরই নয়া প্রেমিকের থেকে টেক্সট পাওয়া শুরু করবেন।

অ্যাপের প্রস্তুতকারকের দাবি, এইসব টেক্সট পাঠানোর জন্য কোনও যন্ত্রমানুষ নয়, বরং আসল মানুষদের ব্যবহার করা হয়। বর্তমানে শুধুমাত্র আমেরিকা ও কানাডার মানুষের জন্য এই অ্যাপ কাজ করছে। তবে ভবিষ্যতে এটি অন্যান্য দেশেও ব্যবহার করা যাবে এবং বিভিন্ন দামের মাঝে তা ব্যবহার করা যাবে বলে প্রস্তুত কারক সংস্থার দাবি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24