বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ন

ফেসবুকে পোস্ট নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১০

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭
  • ৬২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::হবিগঞ্জের বানিয়াচংয়ে ফেসবুকে পোস্ট দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বড়বাজারস্থ সাব-রেজিস্ট্রার অফিস রোডে এ ঘটনা ঘটে। এতে পথচারীসহ অন্তত ১০জন আহত হয়েছে।

স্থানীয় সুত্রে জানায়, উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি রিপন চৌধুরীর নেতৃত্বে ছাত্রলীগের একটি গ্রুপ এক নেতার পক্ষ নিয়ে কয়েকদিন ধরে ফেসবুকসহ সর্বত্র প্রচার-প্রচারণা চালিয়ে আসছে। অন্যদিকে জনাব আলী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে অপর একটি গ্রুপ আরেক জন নেতার পক্ষে প্রচারণা চালিয়ে আসছে। এনিয়ে ফেসবুকের পোস্টে পাল্টাপাল্টি পোস্ট-কমেন্ট দেয়াসহ তর্কবিতর্ক হয়ে আসছিল।

রোববার রাতে একটি সাংস্কৃতিক অনুষ্টানের এ নিয়ে দুই গ্রুপের দুই নেতার মধ্যে বাকবিতন্ডাকে কেন্দ্র করে সংঘর্ষের রুপ নেয়। পরে উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল বিনিময় ঘটনা ঘটে। এ সময় একপক্ষ অপর পক্ষকে লক্ষ্য করে বৃষ্টির মতো ইট-পাটকেল ছুঁড়তে থাকে। আতংকে উক্ত স্থানের ব্যবসায়ীরা দোকনপাট বন্ধ করে দেন।

খবর পেয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে।

এ বিষয়ে ওসি মোজাম্মেল হক জানান ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24