1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বানিয়াচংয়ে অস্ত্রসহ স্কুল শিক্ষক গ্রেফতার, জরিমানা দিয়ে মুক্তি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

বানিয়াচংয়ে অস্ত্রসহ স্কুল শিক্ষক গ্রেফতার, জরিমানা দিয়ে মুক্তি

  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭
  • ১৫৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::বানিয়াচং ১২নং ইউনিয়নের সুজাতপুর থেকে দেশীয় অস্ত্রসহ সেলিম তালুকদার (৩৫) নামে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ঐ স্কুল শিক্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সেলিম সুজাতপুর গ্রামের মৃত সুলতান মিয়া তালুকদারের পুত্র। তিনি সুজাতপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের পরীক্ষা ফেলে এই ইউনিয়নের পূর্ব বাজুকা গ্রামে জোরপূর্বক একটি জলমহাল দখল করতে দলবল নিয়ে সেখানে যায় সেলিম তালুকদার। খবর পেয়ে বানিয়াচং থানার একদল পুলিশ ও সুজাতপুর তদন্ত কেন্দ্রের পুলিশের সহায়তায় সেখানে গিয়ে দখলবাজদের ছত্রভঙ্গ করে দেয়। একপর্যায়ে টেটা, বল্লম, রামদা, লাঠি ও বিভিন্ন দেশীয় অস্ত্রসহ শিক্ষক সেলিম তালুকদারকে হাতে নাতে আটক করে পুলিশ।

বিকাল সাড়ে চারটায় সেলিম তালুকদারকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ আকুঞ্জির আদালতে হাজির করা হয়।

সুজাতপুর বাজার সংলগ্ন পুলিশ ফাঁড়িতে আদালত বসিয়ে জোরপূর্বক দখল ও দেশীয় অস্ত্র রাখার অপরাধে শিক্ষক সেলিম তালুকদারকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১০ দিনের কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ আকুঞ্জি। পরে জরিমানার দশ হাজার টাকা পরিশোধ করে ও মুছলেকা দিয়ে মুক্তি পান শিক্ষক সেলিম তালুকদার।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সুজাতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি লোকমান হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com