1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশ্ব ইজতেমা ১২ জানুয়ারি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

বিশ্ব ইজতেমা ১২ জানুয়ারি

  • Update Time : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
  • ২৮৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
আগামী বিশ্ব ইজতেমার প্রথম পর্ব ১২ জানুয়ারি শুরু হয়ে শেষ হবে ১৪ জানুয়ারি এবং দ্বিতীয় পর্ব ১৯ জানুয়ারি থেকে শুরু হয়ে ২১ জানুয়ারি পর্যন্ত চলবে।
বিশ্ব ইজতেমা নিয়ে সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আইন শৃঙ্খলা বিষয়ক এক সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল একথা জানিয়েছেন।
নিরাপত্তার বিষয়ে তিনি সাংবাদিকদের বলেন, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি একটি কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষে বসে নিরাপত্তা দেখভাল করবেন। অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী এই নিয়ন্ত্রণ কক্ষের সঙ্গে সমন্বয় করে কাজ করবেন।
“নিরাপত্তার জন্য যা যা ব্যবস্থা করা প্রয়োজন, তা আমরা করেছি এবং সাত দিন আগে জানিয়ে দেওয়া হবে কোন কোন জেলার পার্কিং স্থান কোথায় কোথায় থাকবে।”
যেসব দেশে বাংলাদেশের দূতাবাস নেই, সেসব দেশের নাগরিকরা বাংলাদেশে ৩০ দিনের অন অ্যারাইভাল ভিসা পাবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।
রোহিঙ্গারা ইজতেমায় অংশ নিতে পারবেন কি না- সাংবাদিকদের এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, “রোহিঙ্গারা বিদেশি নাগরিক, সুতরাং বিদেশি নাগরিকরা যে প্রক্রিয়ায় ইজতেমায় অংশ নেবেন, তাদেরও সেই প্রক্রিয়ার মধ্য দিয়ে আসতে হবে।”
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রতিবারের মতো এবারও যাতে সুন্দর ও নিরাপদভাবে ইজতেমা শেষ করতে পারি এজন্য আরও কিছু করার প্রয়োজন আছে কি না এজন্য সবার সঙ্গে আলোচনা করেছি। ইজতেমাস্থলে প্রতিবারের মতো এবারও ইউনিফর্মধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ, র‌্যাব, আনসার ও প্রয়োজনীয়সংখ্যক নিরাপত্তা বাহিনী থাকবে। নিরাপত্তার জন্য যা যা প্রয়োজন সবকিছুই সেই মাঠে আমরা রাখব।
সভায় পুলিশের মহাপরিদর্শক (আইজি) এ কে এম শহীদুল হক, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com