বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৬:৩৯ পূর্বাহ্ন

বৃটেনের সবথেকে ধনী নারীর বিলাসবহুল অবকাশযাপন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ২৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: তার সম্পদের পরিমান রাণী এবং জে. কে. রাওলিং এর মোট সম্পদের চেয়েও বেশি। কিন্তু তিনি হয়তো সবার কাছে ততটা পরিচিত নন। গণমাধ্যমে সহসা তাকে নিয়ে প্রতিবেদনও হয় না। ৪৬ বছর বয়সী এই নারীর মোট সম্পদের পরিমান ১১৫০ কোটি পাউন্ড। তার নাম কিরস্টি বেরতারেলি।
ডেইলি মেইলের ফটোগ্রাফারের ক্যামেরায় উঠে এসেছে বেরতারেলির নিজস্ব সুপারইয়াচে অবকাশযাপনের মুহুর্ত। জাহাজটিতে জ্বালানি ভর্তি করতেই খরচ হয় আড়াই লাখ পাউন্ড। সাবেক এই বিউটিকুইনের জন্য সুপারইয়াচটি বানাতে দিয়েছিলেন তার বিলিয়নেয়ার স্বামী এরনেস্টো (৫১)। ৩১৪ ফুট লম্বা এই সুপারইয়াচের নাম ভাভা ২ যার মূল্য ১০ কোটি পাউন্ড। বেরতারেলি দম্পতির তিন সন্তান রয়েছে। পরিবারটি অত্যন্ত বিলাসবহুল জীবন যাপন করে থাকে। নিজেদের এই সুপারইয়াচে মাসের পর মাস কাটিয়ে দেন তারা। বিশাল এই জাহাজের ওপরের ডেকে সম্প্রতি তাদের সময় কাটাতে দেখা যায়।

দারুণ এই ইয়াচটি তৈরি করতে কাজ করেছেন ২০০ কারিগর। তাদের পুরোনো ১৫৪ ফুট নৌকার জায়গায় বানানো হয় ১০ কোটি পাউন্ডের এই সুপারইয়াচ।
মিসেস বেরতারেলি সাবেক মিস ইউকে ছিলেন। ১৯৯৭ সালে তিনি সুইজারল্যান্ডের সবথেকে ধনী ব্যক্তি এরনেস্তো বেরতারেলির প্রেমে পড়েন। পরে গাটছড়া বাধেন তারা। ২০০০ সালে তাকে ঘোষণা করা হয় বৃটেনের সবথেকে ধনী নারী হিসেবে।
সুত্র-মানবজমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24