মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৮:৪৬ পূর্বাহ্ন

ব্যাংক একাউন্ট স্থগিত, দিশেহারা তারেক জিয়া !

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ মার্চ, ২০১৫
  • ৭০ Time View

যুক্তরাজ প্রতিনিধি: চলতি সপ্তাহে ব্রিটিশ সরকারের একের পর এক নিষেধাজ্ঞায় পড়ছেন বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক জিয়া। এবার তারেক জিয়ার ব্যাংক একাউন্ট স্থগিত করেছে ইউকে এইচ এম রেভিনিউ। হিসাব বহির্ভূতভাবে সন্দেহজনক অতিরিক্ত লেনদেনের কারনেই ব্যাংক হিসাব স্থগিত করেছে ব্যাংক কর্তৃপক্ষ।

ঘটনার বিবরণে জানা যায়, ইউকে বিএনপি’র মিডিয়া সেলের কর্মী তাজ উদ্দিন গত সোমবার ন্যাটওয়েস্ট ব্যাংক এর স্ট্রাটফোর্ড ব্রাঞ্চে তারেক জিয়ার একাউন্টে ৫ (পাঁচ) হাজার পাউন্ড ক্যাশ জমা দিতে গেলে এই তথ্য বের হয়ে আসে।

ব্যাংক কর্তৃপক্ষ ৫ (পাঁচ) হাজার পাউন্ড জমা নিতে অস্বীকৃতি জানায় এবং এই একাউন্টটি স্থগিত করে রেখেছে বলে জানিয়ে দেয়। ব্যাংক কর্তৃপক্ষ এই বিষয়ে মিডিয়া সেলের কর্মী তাজউদ্দীনকে নানা রকম প্রশ্ন করেছে বলে তাজ উদ্দিনের সাথে থাকা বিএনপি নেতা শাহিন আহমেদ নাসির বিষয়টি ফাঁস করে দেন। তারেক জিয়ার বাৎসরিক সেল্ফ এসেসমেন্টে তার আয়-ব্যায়ের যে হিসেবে দেখিয়েছেন সেখানে হিসাব বহির্ভূত অধিক লেনদেনের জন্য ইউকে এইচ এম রেভিনিউ তারেকের ব্যাংক একাউন্ট স্থগিত করে দিয়েছে। তাজ উদ্দীনের সাথে বারবার ফোনে যোগাযোগের চেষ্ঠা করলে তিনি ফোন ধরেননি।

তারেক জিয়ার পাসপোর্ট এর মেয়াদ চলে গেলে তা নবায়ন না করায় তিনি এখন পাসপোর্টবিহীন অবস্থায় এখানে বসবাস করছেন। পাশাপাশি তার রাজনৈতিক কর্মকান্ডে ও আরোপিত হয়েছে নিষেধাজ্ঞা। তার সাথে যোগ হয়েছে ব্যাংক একাউন্ট স্থগিতের বিষয়টি। সবকিছু মিলিয়ে দিশেহারা অবস্থায় আছেন তারেক জিয়া।

Sent from my iPhone

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24