1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মুকুটের সংবর্ধনায় মতিউরকে প্রার্থী ঘোষণা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

মুকুটের সংবর্ধনায় মতিউরকে প্রার্থী ঘোষণা

  • Update Time : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০১৭
  • ২০৫ Time View

স্টাফ রিপোর্টার ::সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুটকে সংবর্ধনা প্রদান করেছে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ। সোমবার বিকেলে জয়নগর বাজারস্থ ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় প্রাঙ্গণে ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা সভার আয়োজন করা হয় পরিষদের পক্ষ থেকে। সংবর্ধিত ব্যক্তিত্ব হিসেবে নূরুল হুদা মুকুট অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান সুনামগঞ্জ-৪ আসনের আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নের দাবি জানিয়ে ইউনিয়ন পরিষদের প্রতিনিধিদের সহযোগিতার আহ্বান জানান। নূরুল হুদা মুকুটের প্রার্থী ঘোষণাটি হাততালি দিয়ে অভিনন্দন জানান মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূরুল হকের নেতৃত্বাধীন নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দ। অনুষ্ঠানের আরেক বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাচনাবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শামীমও মতিউর রহমানকে সুনামগঞ্জ-৪ আসনের প্রার্থী হিসেবে ঘোষণা করে মোহনপুর এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন। তবে মতিউরকে প্রার্থী ঘোষণায় খুশি হতে পারেননি মঞ্চে আরেক বিশেষ সংবর্ধিত ব্যক্তি সুনামগঞ্জ-৪ আসনের আলোচিত মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়র আয়ূব বখত জগলুলের সমর্থকরা। কারণ ওই ইউনিয়নে আয়ূব বখত জগলুলের অনেক রাজনৈতিক গুণগ্রাহী রয়েছেন বলে জানা গেছে।
জয়নগর বাজার কমিটির সভাপতি মশিউর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. মতিউর রহমান।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হুদা মুকুট।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম, সাচনাবাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম, জগন্নাথপুর কলকলিয়া ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হাশিম।
যুবদল নেতা ইউসুফ আল আজাদের পরিচালনায় সভার শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন মোহনপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জু, অ্যাডভোকেট রনজিৎ সরকার, প্রফেসর ড. রফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ তাহিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহম্মদ উজ্জ্বল, ছাত্রলীগ নেতা এনায়েত রেজা জিসান প্রমুখ।
অনুষ্ঠানের আগে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. তাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়। সবশেষে সংবর্ধিত ব্যক্তি, প্রধান অতিথি ও অন্যান্য অতিথিদেরকে ইউনিয়নবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com