বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩০ পূর্বাহ্ন

যুক্তরাজ্যে যাওয়ার পথে বিমানেই মারা গেলেন সিলেটের এনাউল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০১৭
  • ৬৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: যুক্তরাজ্যে যাওয়ার পথে বিমান উড্ডয়নরত অবস্থায় বিমানেই মৃত্যুবরণ করেছেন সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ের বাসিন্দা এনাউল কাদের চৌধুরী। বুধবার ভোরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রী বৃটিশ নাগরিক এনাউল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিজি-০০১ নম্বর ফ্লাইটে ঢাকা ত্যাগ করার কিছুক্ষণ পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন।
যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ওই ফ্লাইটে এনাউলের পাশে ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহিদ এমপি।
এমপি শহিদ তার ফেসবুক পোস্টে উল্লেখ করেন, চোখের সামনে বিমানে আকাশে উড্ডয়নরত অবস্থায় সহযোগী যাত্রীর অনাকাঙ্খিত মৃত্যুর বিষয়টি তাকে ব্যথিত করেছে।
তিনি আরো লিখেন, বিমানটি হিথ্রো এয়ারপোর্টের টার্মিনাল ফোর-এ নামার কথা ছিল। বিমানটি ভৌগোলিক আকাশ সীমানা আনুমানিক আফগানিস্তানের আকাশে উড্ডয়নরত অবস্থায় এনাউল কাদের অসুস্থ হয়ে পড়েন। পরে বিমান কর্তৃপক্ষ নিশ্চিত করেন যে, যাত্রী মৃত্যুবরণ করেছেন। তিনি মরহুমের পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং পরিবারকে এই শোক সইবার সামর্থ্যদানের জন্য তিনি মহান আল্লাহতায়ালার দরবারে মোনাজাত করেন। বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নের দেউলগ্রামের বাসিন্দা এনাউল কাদের চৌধুরী’র দাফন যুক্তরাজ্যের লন্ডনে সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24