বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বাসুদেব মন্দিরে তারকব্রহ্ম মহানামযজ্ঞ উপলক্ষে সন্মাননা প্রদান জগন্নাথপুরে সরকারি ভূমি থেকে ২৭টি অবৈধ স্থাপনা উচ্ছেদ নেওয়ার খানের পিতার মৃত্যুতে জগন্নাথপুর বিএনপির শোক প্রকাশ জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন জগন্নাথপুরে ব্রিটিশ চিকিৎসক দ্বারা দুইদিন ব্যাপি ফ্রি ডেন্টাল মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জগন্নাথপুরে আটঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন জগন্নাথপুরে সিদ্দিক আহমদ প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসব অনুষ্ঠিত বিশ্বনাথে শিশুদের প্রতিবন্ধী হয়ে জন্ম নেওয়া এক গ্রামের গল্প জগন্নাথপুরে দুইবছরের দণ্ডপ্রাপ্ত আসামী গ্রেফতার জগন্নাথপুরে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়ি আটক

যুক্তরাষ্ট্রে ছিনতাইকারীর গুলিতে মৌলভীবাজারের এক ব্যক্তির মৃত্যু

Reporter Name
  • Update Time : রবিবার, ২৯ অক্টোবর, ২০১৭
  • ৮৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে ছিনতাইকারীর গুলিতে আহত হওয়ার ১৩ দিন পর এক বাংলাদেশি ব্যবসায়ী মারা গেছেন।

নিহতের নাম দীপংকর দাস (৫৭)। তার বাড়ি সিলেটের মৌলভীবাজার জেলায়।

গত ১৪ অক্টোবর স্থানীয় সময় সকালে জর্জিয়া আটলান্টা শহরের ক্যাসকেড অ্যাভিনিউ জি কর্নার ফুড মার্টে নিহতের দোকানে এ হামলার ঘটনা ঘটে।

আটলান্টা পুলিশ কর্মকর্তা অ্যাডাম লি বলেন, “বয়সে তরুণ এক বন্দুকধারী দীপংকরের মাথায় গুলি ছুড়েছিল। দীপংকর দোকানের মেঝেতে লুটিয়ে পড়লে ক্যাশ বাক্স থেকে নগদ সব ডলারসহ লটারির কিছু টিকিট নিয়ে গেছে ছিনতাইকারী।”

আহত অবস্থায় দীপংকর দাসকে স্থানীয় গ্রেডি মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

শুক্রবার বিকেলে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

দীপংকর দাস অভিবাসী হয়ে যুক্তরাষ্ট্র আসেন প্রায় ১২ বছর আগে। প্রথমে নিউ ইয়র্কের জ্যামাইকায় বসবাস করলেও চার বছর আগে তিনি তার স্ত্রী ও দুই সন্তানসহ জর্জিয়ায় চলে আসেন।

দীপংকরের ভাগিনা অভিক দাস বলেন, “মামা ছিলেন গ্যাস স্টেশন কাম কনভেনিয়েন্ট দোকানটির মালিক। তার সঙ্গে আরেকজন সেলসম্যান কাজ করতেন, তিনি ঘটনার সময় বাইরে ছিলেন।”

ছিনতাইকারীর ছবি সবার জন্য প্রচার করা হয়েছে জানিয়ে আটলান্টা পুলিশ জানায়, তাকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে। এ ছিনতাইকারীর খোঁজ পুলিশকে জানানোর জন্য হটলাইন চালু হয়েছে, নম্বর ৪০৪-৫৭৭-৮৪৭৭।”

এর আগে গত ১০ সেপ্টেম্বর আটলান্টার প্রবাসী ব্যবসায়ী সাইফুল ইসলাম ভূঁইয়া (৩৫) ও তার কর্মচারী রেজওয়ান (২০) গাড়িতে করে বাড়ি ফেরার সময় নিজ দোকানের সামনে হামলার শিকার হন।

এতে ঘটনাস্থলেই গুলিতে নিহত হন সাইফুল। অপর গুলিবিদ্ধ রেজোয়ান স্থানীয় গ্রেডি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৩ সেপ্টেম্বর মারা যান।

আটলান্টা সিটি কাউন্সিলম্যান ক্লেতা উইন্সলো স্থানীয় গণমাধ্যমকে বলেন, “২০১০ সালে একইভাবে এ মুদি দোকানের সে সময়ের মালিক বাইক সাংকেও হামলাকারীরা গুলি করে হত্যা করে। তবে সে সময় ডাকাতির কোন ঘটনা ঘটেনি।”

এদিকে এক মাসের ব্যবধানে হামলাকারীর গুলিতে তিনজন বাংলাদেশি নিহত ও এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার না হওয়ার ঘটনায় প্রবাসী বাংলাদেশি কমিউনিটিতে আতঙ্ক তৈরি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24