বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরসহ সুনামগঞ্জ জেলার সবকটি উপজেলায় আওয়ামীলীগের সন্মেলনের উদ্যাগ নবীগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে পরিবহন ধর্মঘট প্রত্যাহার জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন ২০০০ উইরো ফেরত দিয়ে প্রশংসিত বাংলাদেশি তরুণ জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে পরিবহন ধর্মঘট চলছে জগন্নাথপুরে পঞ্চাশ ঊর্ধ্ব ব্যক্তির বয়স ২৪ বছর! এ অভিযোগে মনোনয়ন বাতিল, গেলেন আপিলে জগন্নাথপুরে নদীর পাড় কেটে মাটি উত্তোলনের দায়ে দুই ব্যক্তির কারাদণ্ড জগন্নাথপুর বাজার সিসি ক্যামেরায় আওতায় আনতে এসআই আফসারের প্রচারণা জগন্নাথপুরে নিরাপদ সড়ক ও যানজটমুক্ত রাখতে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

যুবলীগ নেতার অকাল মৃত্যুতে আশারকান্দি আওয়ামী পরিবারের শোক

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭
  • ৫৮ Time View

স্টাফ রিপোর্টার:
ওসমানীনগর উপজেলা যুবলীগ নেতা ও গোয়ালাবাজারের ব্যবসায়ী শাহজাহান খানের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন আশারকান্দি ইউনিয়ন আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ। গত ১৫ই ডিসেম্বর সুনামগঞ্জের ছাতকে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত শাহজাহানের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান তারা। উল্যেখ্য শাহজাহান খান জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের মিঠাভরাং গ্রামে মো: গোলাব খান ও মোছা: ছালেহা বেগমের ছেলে এবং ০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার খান ও দিলবর খানের বাতিজা। ছয় ভাই এক বোনের মধ্যে সে ছিল ষষ্ট।
শোক জানিয়েছেন : জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এম এ লতিফ, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানি, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ, উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক জাকির হোসেন মেম্বার, ইউনিয়ন যুবলীগ নেতা জাবির আহমদ, আব্দুল কাইয়ুম, আশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো: মহিবুর রহমান রাসেল, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহবায়ক রাজু চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি জনি চৌধুরী, আরিজ মিয়া, সাধারন সম্পাদক আমির খান সাব্বির, যুগ্ন-সাধারন সম্পাদক ক্ষিতেশ দাস, সাংগঠনিক সম্পাদক ইসরাইল মিয়া, গ্রন্থনা ও পকাশনা সম্পাদক আলীনুর মিয়া, অর্থসম্পাদক আজিজুর রহমান, জাবের আলম, আব্দুস সামাদ, রাসেল আহমদ, আকরাম খান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24