শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ

রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের- বর্তমান সরকার সারা বিশ্বের বিস্ময়

Reporter Name
  • Update Time : শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭
  • ১১৬ Time View

অমিত দেব/আলী অাহমদ ও আজহারুল হক শিশু:: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে রাষ্ট্রপতির সাথে আওয়ামীলীগের আলোচনা হয়েছে। রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত নিবেন তা যদি আওয়ামীলীগের বিপক্ষে যায় তাহলেও সে সিদ্ধান্ত আওয়ামীলীগ মেনে নিবে। তিনি বলেন, আমরা আশাবাদী রাষ্ট্রপতি সংবিধানের আলোকে ব্যবস্থা নিবেন। মন্ত্রী নেতাকর্মীদের উদ্যেশে বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র দুই বছর রয়েছে। এখন দলীয় নেতাকর্মীদের খাই খাই ভাব বন্ধ করে জনগনের সাথে সর্ম্পকের সেতু বন্ধন তৈরী করতে হবে। তিনি বলেন, কর্মীর চেয়ে এখন নেতা বেশী। আমরা নেতা চাই না, কর্মী চাই। কর্মী তৈরীর কারখানা গড়ে তুলতে হবে। তিনি বলেন, কাগজের ফুল,পাথরে লেখা নাম কিছুই থাকবে না জনগনের হৃদয়ে নাম লিখতে হবে। তিনি বিএনপির সমালোচনা করে বলেন বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা নালিশের ভাঙ্গা রের্কড বাজাচ্ছে। কিন্তুু এসব ভাঙ্গা রের্কডে জনগন শুনতে চায় না। তিনি বলেন,বিএনপি বলেছিল পদ্মাসেতু আওয়ামীলীগ করতে পারবে না। ইতিমধ্যে পদ্মাসেতুর ৪০ ভাগ কাজ শেষ হয়েছে। সেতু নির্মাণ শেষ হলে বিএনপি বলবে সেতুর রড সিমেন্ট ভাল হয়নি। মন্ত্রী আওয়ামীলীগের বিগত আট বছরের শাসনামলে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়। তিনি সেতুর নামকরণ নিয়ে বির্তকসৃষ্টিকারীদের সমালোচনা করে বলেন,নিয়মশৃঙ্খলা মেনে সবাইকে চলতে হবে। সুনামগঞ্জের সুনাম রক্ষা করতে হবে। সেতু নির্মাণের পর প্রক্রিয়া মেনে সেতুর নামকরণ করা হবে। অনেকেই অনেক বড় বড় নেতার নাম কালভার্টে লাগানোর নামে নেতাদের খাটো করছেন। এসব বিষয় খেয়াল রাখতে হবে।

তিনি দলীয় নেতাকর্মীদের বলেন, দল করতে হলে দলের নিয়ম মানতে হবে। তিনি সিলেটী ভাষায় নেতাকর্মীদের কোন্দল ভূলে দলের শৃঙ্খলামেনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। তিনি জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কটি এলজিইডি থেকে সওজের আওতায় নেয়ার দাবি প্রসঙ্গে বলেন,এলজিইডি নিয়ম মেনে ছেড়ে দিলে আমরা সড়কটির কাজ করে দেব। শনিবার দুপুরে তিনি জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে কুশিয়ারা নদীর ওপর রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজের উদ্বোধন শেষে উপস্থিত জনতার উদ্যেশে উপরোক্ত কথা বলেন। ১২৬ কোটি৮৬ লাখ টাকা ব্যয়ে ৭০২.৩২ মিটার দৈঘ্য ও ১০.২৫ মিটার প্রস্থ অত্যাধুনিক বক্স গার্ডার এ সেতুটি সড়ক ও জনপথ বিভাগ বাস্তবায়ন করছে। সভায় স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, আজ সুনামগঞ্জবাসীর বড় একটি স্বপ্নের বাস্তবায়ন। আপনাদের পক্ষে আমি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে স্বাগত জানাই। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের প্রতি আস্থারাখতে জনগনের প্রতি আহ্বান জানান।

সভায় অন্যানের মধ্যে বক্তব্য দেন,বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ। এসময় সুনামগঞ্জ- মৌলবীবাজার অাসনের সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামসুন নাহার বেগম শাহানা রববানী,সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন,জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম,পুলিশ সুপার হারুণ অর রশিদ,সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম,জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য সুনামগঞ্জ পৌরসভার মেয়র আইয়ুব বখত জগলুল, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ,দক্ষিন সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যন হাজী আবুল কালাম,ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মাসুম বিল্লাহ, অফিসার ইনচার্জ মুরসালিনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ অঙ্গসহযোগ সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24