মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ১০:০৫ পূর্বাহ্ন

লন্ডনে সৈয়দপুর যুব কল্যাণ পরিষদ ‘র বর্ষপূর্তিতে আলোচনা সভা

Reporter Name
  • Update Time : বুধবার, ১৬ মার্চ, ২০১৬
  • ২৭ Time View

যুক্তরাজ্য প্রতিনিধি:যুক্তরাজ্যে বৈচিত্র্যময় সাংস্কৃতিক ও নৃতাত্ত্বিক জনগোষ্ঠির সহাবস্থানে বসবাসরত সুনামগন্জ জেলার জগন্নাথপুরের সৈয়দপুরবাসীদের প্রাণের সংগঠন – সৈয়দপুর যুব কল্যাণ পরিষদ, লন্ডন কর্তৃক ১ম বর্ষপূর্তি উপলক্ষে্য এক আলোচনা সভা ও প্রীতিভোজের আয়োজন করা হয় লন্ডনের এক অভিজাত রেষ্টুরেন্টে ।
সোমবার ( ১৪ মার্চ ) সংগঠনের সভাপতি সৈয়দ সাদেক আহমদের সভাপতিত্বে এবং যুগ্ন-সম্পাদক মো: সাজিদুর রহমানের পরিচালনায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সৈয়দ সুয়েব আহমদ।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম সৈয়দ।
সংগঠনের বিভিন্ন কাযর্ক্রমের ভূয়সী প্রশংসা করে সভায় আগত অতিথিবৃন্দ ভবিষ্যতে সংগঠনটির মাধ্যমে আরও বেশী সামাজিক কর্মকান্ড পরিচালনা করতে সহযোগিতার হাত প্রসারিত করবেন বলে আশ্বস্ত করেন ।
সৈয়দপুরের জনগণের মধ্যে ঐক্যের সেতুবন্ধ তৈরিতে একটি মাইল ফলক হিসেবে “সৈয়দপুর যুব কল্যাণ পরিষদ”কে উল্লেখ করে বক্তারা বলেন-সৈয়দপুরের ঐক্য অটুট রাখার পাশাপাশি সকল সামাজিক, ধমর্ীয় ও শিক্ষামূলক কর্মকান্ডে যুবকল্যাণ পরিষদ যেভাবে সৃজনশীলতার স্বাক্ষর রেখে যাচ্ছে, অদূর ভবিষ্যতে এটি যুক্তরাজ্যে বসবাসরত সৈয়দপুরবসীর জন্যে একটি অনুকরণীয় সংগঠন হিসেবে স্থান করে নেবে।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন – কমিউনিটি ব্যক্তিত্ব যুবনেতা মো: তারিফ আহমদ, আহমদ শরীফ আছকির, ছড়াকার দিলু নাসের, শিক্ষক সাংবাদিক সৈয়দ জহরুল হক, মাওলানা সৈয়দ ফারুক আহমদ চৌধুরী, সৈয়দপুর আদর্শ কলেজের সাবেক অধ্যক্ষ মুহাম্মদ শাহেদ রাহমান, সৈয়দ মোজাক্কির আহমদ আব্দুল হক ও নূরুল আমীন হায়দার ।
সংগঠনের মধ্য থেকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন – সৈয়দ জামিল, মোস্তাকুজ্জামান খোকন, শহীদুল ইসলাম খাঁন, সৈয়দ তারেক আহমদ , সৈয়দ আশফাক আহমদ, সৈয়দ মনসুর আলম বাবুল, মাওলানা সৈয়দ নাঈম আহমদ, খোকন কোরেশী , সৈয়দ ফরিদ আলী, শেখ রেজওয়ানুর রহমান , কামরুল ইসলাম, সৈয়দ আলফু মিয়া, সৈয়দ মামুন আহমদ, সৈয়দ আতাউর, রফিকুল হক হিরন, সৈয়দ সাজিদ, শেখ এমদাদ, সৈয়দ সুমন প্রমূখ ।
আরও উপস্থিত ছিলেন সৈয়দ শিব্বির আহমদ, সৈয়দ সজনু মিয়া, সৈয়দ শব্বির আহমদ, সৈয়দ শাহেদ আহমদ, সৈয়দ নুরুজ্জামান, সৈয়দ আহমদ তাহের, সৈয়দ উজ্জল আহমদ ।
সবশেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভাপতি সৈয়দ সাদেক আহমদ সভার সমাপ্তি ঘোষণা করেন।
আলোচনা সভার শেষ পর্যায়ে মোনাজাত পরিচালনা করেন মুফতি সৈয়দ রিয়াজ আহমদ প্রমূখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24