1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লিডস আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রশীদ ১০ জানুয়ারি দেশে আসছেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

লিডস আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রশীদ ১০ জানুয়ারি দেশে আসছেন

  • Update Time : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০১৭
  • ৩১৭ Time View

র্স্টাফ রিপোর্টার:: যুক্তরাজ্য লিডস আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৯০ এর স্বেরাচার বিরোধী আন্দোলনে আপোসহীন ছাত্রনেতা লন্ডন প্রবাসী বজলুর রশীদ ভূইয়া বাংলাদেশের উদ্যেশে ১০ই জানুয়ারী মঙ্গলবার লন্ডন থেকে যাত্রা করে বুধবার সকালে হয়রত শাহ জালাল(রঃ) আর্ন্তজাতিক বিমান বন্দরে অবস্থান করবেন।

তিনি জগন্নাথপুর পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, উপজলো আওয়ামীলীগরে আমৃত্যু সভাপতি মরহুম হারুনুর রশীদ হিরন মিয়ার পুত্র। ছাত্রনেতা বজলুর রশীদ জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগ সভাপতি থাকাকালীন সময়ে রাজনীতির পাশাপাশি সামাজিক সাংস্কৃতিক বিভিন্ন বিষয়ে সক্রিয় ভূমিকা পালন করেন। লন্ডনে গিয়ে তিনি যুক্তরাজ্য লিডস আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com