বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৯:৩০ অপরাহ্ন

শর্তে সমাবেশের অনুমতি পেল বিএনপি

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৬২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। সঙ্গে জুড়ে দিয়েছে ২২ শর্ত। আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে আগামীকাল সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি নিতে ডিএমপির কার্যালয়ে যান বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ।
অনুমতি পাওয়ার পর শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী গণমাধ্যমকে জানান, আগামীকালের সমাবেশের জন্য আমরা সব ধরণের প্রস্তুতি গ্রহণ করছি।
অনুমতির সঙ্গে জুড়ে দেয়া উল্লেখযোগ্য শর্তগুলো হলো- আইনশৃঙ্খলার পরিপন্থি ও জনস্বার্থ, রাষ্ট্র ও জননিরাপত্তা বিরোধী কার্যকলাপ না করা, উস্কানিমূলক বক্তব্য প্রদান ও প্রচারপত্র বিলি না করা, উদ্যানের ভেতরেই যাবতীয় কার্যক্রম সীমাবদ্ধ রাখা, পর্যাপ্ত স্বেচ্ছাসেবক নিয়োগ, নিজস্ব ব্যবস্থাপনায় সভাস্থল ও সভাস্থলের বাইরে সিসি ক্যামেরা বসানো, নিজস্ব ব্যবস্থায় প্রতিটি প্রবেশপথে আর্চওয়ে ও মেটাল ডিটেক্টরের ব্যবস্থা করা, নিজস্ব ব্যবস্থাপনায় যানবাহন স্ক্যানার সার্চ মিররের মাধ্যমে যানবহন তল্লাশী করার ব্যবস্থা করা, অগ্নিনির্বাপক ব্যবস্থা রাখা, অনুমোদিত স্থানের বাইরে সাউন্ড বক্স ব্যবহার না করা, রাস্তায় বা ফুটপাতে কোন লোক সমাবেত না হওয়া এবং মিছিল সহকারে জনসভাস্থলে না যাওয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24