1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে ইমজার উদ্যোগে সাংবাদিক আ.স.ম মাসুম সংর্বধিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

সিলেটে ইমজার উদ্যোগে সাংবাদিক আ.স.ম মাসুম সংর্বধিত

  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৯০ Time View

স্টাফ রিপোর্টার:: লন্ডন বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক সম্পর্ক উন্নয়ন বিষয়ক সম্পাদক আ. স. ম মাসুমকে সংবর্ধনা প্রধান করেছে সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)। রোববার রাতে নগরীর একটি হোটেলের হল রুমে এই সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়। আ. স. ম মাসুম ইমজার প্রতিষ্ঠাকালীন কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন।

ইমজা’র সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় এই ঈদ পনর্মিলনী ও সংবর্ধণা সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, ইমজা’র সাবেক সভাপতি আল আজাদ ও সংবর্ধিত অতিথি আ. স. ম মাসুম।

আলোচনা পর্ব শেষে সংবর্ধিত সাংবাদিক আ.স ম মাসুমের হাতে একটি সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। এসময় সংবর্ধিত সাংবাদিক মাসুম প্রতিক্রিয়ায় বলেন,ইমজা আমাকে আবারও ঋণের বন্ধনে আবদ্ধ করে রেখেছে। প্রতিষ্ঠাকালীন সময় থেকে ইমজা সমাজ ও সাংবাদিকদের কল্যাণে প্রশংসনীয় ভূমিকা রাখছে বলে মন্তব্য করেন।
উল্লেখ্য সুনামগঞ্জের সন্তান আ.স.ম মাসুম ইলেকট্রনিক্স মিডিয়ার অন্যতম ব্যক্তিত্ব হিসেবে দেশে বিদেশে সুনামের সহিত কাজ করে যাচ্ছেন।

আলোচনায় বক্তারা সিলেটের সাংবাদিকদের কল্যানে ইমজার আরো বলিষ্ট ভূমিকা রাখার উপর আলোকপাত করেন। এছাড়া সাংবাদিকদের কল্যানে একটি তহবিল ঘটনের ব্যাপারেও আলোচনা হয়।

এছাড়া ইমজার আয়োজনে সফলভাবে একটি ফুটবল ও ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন করায় সংশ্লিস্টদের ধন্যবাদ জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com