বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:

সিলেটে ঈদের আগের দিন মুকতাবিস উন নূরের কোরবানি, এলাকাবাসীর বাধা

Reporter Name
  • Update Time : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩৭ Time View

দক্ষিণ সুরমা প্রতিনিধি :: সিলেটের দক্ষিণ সুরমায় ঈদুল আযহার আগের দিন (আজ সোমবার ১২ সেপ্টেম্বর) কোরবানি দিতে গিয়ে এলাকার মানুষের তোপের মুখে পড়েছেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইকরা প্রতিবন্দ্বি শিশু হাসপাতালের পরিচালক মুকতাবিস উন নূর।

স্থানীয় সূত্রে জানা যায়- সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বরইকান্দি টেকনিক্যাল রোডস্থ এলাহী ম্যানশনে অবস্থিত ইকরা প্রতিবন্ধি শিশু হাসপাতালের ভেতর দুইটি গরু কোরবানি দেন মুকতাবিস উন নূর। ঈদের আগের দিন কোরবানির খবর পেয়ে বিক্ষুব্ধ জনতা সেখানে ছুটে যান।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিলে বরইকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব আহমদ সেখানে যান। তিনি এলাকাবাসীর সহযোগিতায় জবাইকৃত গরু দুইটি উদ্ধার করে দক্ষিণ সুরমার ভার্থখলা মাদরাসার এতিমখানায় দান করেন।

ইউপি চেয়ারম্যান হাবীব হোসেন জানান- মুকতাবিস উন নূর সৌদি আরবের সাথে মিল রেখে আগের দিন ঈদ যাপন করে থাকেন। তাকে এরকম কাজ করতে এলাকার পক্ষ থেকে বারবার বারণ করা হয়েছে। কিন্তু তিনি এলাকাবাসীর নিষেধ অমাণ্য করে আজ গরু কোরবানি দেন। খবর পেয়ে এলাকার উত্তেজিত জনতা শিশু হাসপাতাালটি ঘেরাও করেন। পরে গরু দুইটি অন্য মাদরাসার এতিমখানায় দান করে উত্তেজনা প্রশমিত করা হয়েছে। ভবিষ্যতে মুকতাবিস উন নূর এরকম কাজ করলে এলাকার পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

দক্ষিণ সুরমা ফাঁড়ির ইনচার্জ এসআই রিপন দাস জানান- আগের দিন গরু কোরবানি দেয়া নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। অনাকাঙ্খিত যে কোন পরিস্থিতি মোকাবেলা সেখানে পুলিশ সতর্ক রয়েছে।

এদিকে, আজ সোমবার সকালে কয়েকজন অনুসারী নিয়ে ইকরা প্রতিবন্ধি শিশু হাসপাতালে মুকতাবিস উন নূর ঈদের নামাজ পড়েছেন বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24