বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:

সিলেট ওসমানী মেডিকেল এলাকায় গাড়ি ভাংচুর

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
  • ১১২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::

সিলেট নগরীর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় একটি মিছিল থেকে আচমকা গাড়ি ভাংচুর করেছে একদল যুবক। জরুরি বিভাগের গেইটে রাখা প্রায় ১০/১৫টি সিএনজি চালিত অটোরিকশা ভাংচুর করে তারা। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এ হামলার ঘটনাটি ঘটে।

অটো চালকদের দাবি- মিছিলকারীরা জয় বাংলা শ্লোগানে মিছিল দিয়ে মধুশহিদ এলাকার দিকে যাচ্ছিল। ওসমানীর ইমার্জেন্সী ফটক অতিক্রমকালে তারা আচমকা দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে সেখানে দাঁড় করানো সিএনজি অটোরিকশাগুলোর উপর ভাংচুর চালায়। ভাংচুরকৃত গাড়িগুলোর মধ্যে কয়েকটি গাড়ি (সিলেট থ সিরিয়ালের-১১৭৩২৮, ১১৯২৫৪, ১১৫৪৮২, ১২৫০৪২, ১২৬০৩৮, ১১৯৫১০) এখনও ঘটনাস্থলে অবস্থান করছে। কিছু গাড়ি নিরাপত্তার স্বার্থে ভাংচুরের পরপরই স্থান ত্যাগ করে।

এদিকে ভাংচুরের পর উত্তেজিত হয়ে ওঠেন অটো চালকরা। তারা প্রায় আধাঘন্টা সড়ক অবরোধ করে রাখেন। ভাংচুর ও অবরোধের খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।
তিনি শ্রমিকদের বুঝিয়ে অবরোধ তুলে নেওয়ার অনুরোধ করেন। পাশাপাশি শ্রমিকদের থানায় অভিযোগ প্রদানের অনুরোধ করেন। অভিযোগ পেলে ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে শ্রমিকদের আশ্বাস প্রদান করেন গৌছুল হোসেন। এমন আশ্বাসে অটো চালকরা অবরোধ তুলে নেয়।

অটোচালকরা পুলিশের উদ্দেশ্যে বলেন- ঘটনাস্থলে একাধিক সিসি ক্যামেরা রয়েছে। এগুলোর ফুটেজ পর্যবেক্ষণ করলে হামলাকারিদের চিহ্নিত করা সহজ হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24