1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট জেলা আ'লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির

  • Update Time : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৭০৭ Time View

সিলেট জেলা ও সিলেট মহানগর আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট না‌সির উ‌দ্দিন খানের নাম ঘোষণা করা হয়েছে। অন্যদিকে ‌সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপ‌তি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে মাসুক উ‌দ্দিন আহমদ ও অধ্যাপক জা‌কির হোসেন।

পদপ্রত্যাশীরা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে নেওয়ার ইচ্ছা পোষণ করলে ঢাকায় দলীয় প্রধানের সঙ্গে কথা বলে দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন নেতাদের নাম ঘোষণা করেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপ‌তির দায়িত্ব পাওয়া অ্যাডভোকেট লুৎফুর রহমান এত‌দিন জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপ‌তি ছিলেন। নতুন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট না‌সির উ‌দ্দিন খান ছিলেন যুগ্ম সম্পাদক।

অন্যদিকে মহানগরের নতুন সভাপ‌তি মাসুক উ‌দ্দিন আহমদ জেলা কমিটির সহসভাপ‌তি এবং নতুন সম্পাদক জা‌কির হোসেন যুগ্ম সম্পাদক ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com