সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে বিদ্যালয় সমূহে পরিচ্ছিন্ন রাখতে ডাষ্টবিন বিতরণ শুরু জগন্নাথপুরে কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ সুপার- সুনামগঞ্জের শান্তি শৃঙ্খলা নিশ্চিতে কাজ করতে চাই বিশ্বনাথে পাইপগানসহ গ্রেফতার-১ মাহী বি চৌধুরীকে দুদকে জিজ্ঞাসাবাদ ভিডিও কেলেঙ্কারি : জামালপুরে নতুন ডিসি নিয়োগের প্রজ্ঞাপন জগন্নাথপুরে সৈয়দপুর গ্রামবাসীর উদ্যোগে সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন:সভাপতি পঙ্কজ দে,সেক্রেটারী মহিম জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু

সিলেট সিক্সার্সের হ্যাটট্রিক জয়

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ নভেম্বর, ২০১৭
  • ২২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: দারুণ শুরুর পর টানা ৪ উইকেট হারিয়ে ব্যাকফুটেই রয়ে গেলো রাজশাহী। এরপর রাইটকে ফিরিয়ে ম্যাচটাকে নিয়ন্ত্রণে নিয়ে আসেন সিলেটের বোলাররা। কথা হচ্ছিলো বিপিএলের পঞ্চম আসরের সিলেট পর্বের তৃতীয় দিনের ২য় ম্যাচের কথা।

টানা তৃতীয় জয় তুলে নিল নাসির হোসেনের দল এখন বিপিএলের পয়েন্ট তালিকার শীর্ষ স্থান ধরে রেখেছে। আর ড্যারেন স্যামির রাজশাহী টানা দ্বিতীয় ম্যাচ হেরে পয়েন্ট তালিকার পঞ্চমে অবস্থান করছে।

মঙ্গলবার সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের ষষ্ঠ ম্যাচে রাজশাহী কিংসকে ৩৩ রানের ব্যবধানে হারায় স্বাগতিক সিলেট সিক্সার্স।

এ ম্যাচে ৬ উইকেটে সিলেট সিক্সার্সের সংগ্রহ ছিলো ২০৫। যা এবারের বিপিএলের এখন পর্যন্ত দলগত সর্বোচ্চ। সেই পাহাড় গড়পড়তার রাজশাহীর পক্ষে পার হওয়া সম্ভব হয়নি। তাই শেষ পর্যন্ত ৮ উইকেটে ১৭২ রানেই থামতে হয়েছে তাদের।

তবে পাহাড়সম রান তাড়া করতে লুক রাইট (৫৬) ও মুমিনুল হক (২৪) চমৎকার শুরু এনে দিয়েছিলেন। করেছিলেন ৫ ওভারের মধ্যে ৫০ এর কাছে। কিন্তু ষষ্ঠ ওভারেই লিয়াম প্লানকেট জোড়া আঘাতে মুমিনুলের পর ০ রানে ফেরেন রনি তালুকদারও। এরপর আরো দুই উইকেট পড়ে। মুশফিকুর রহীম ১১ মাত্র। ৭৯ রানে ৪ উইকেট হারানো রাজশাহী তবু স্বপ্ন দেখছিল রাইট ও জেমস ফ্র্যাঙ্কলিনের ব্যাটে।

তবে শেষ পর্যন্ত আর শেষ রক্ষা হলোনা রাজশাহীর। ১৫তম ওভারে কামরুল ইসলাম রাব্বির শিকার রাইট। তবে স্যামি এলেন বটে। কিন্তু তার সাথে ভুল বোঝাবুঝিতে এবং প্লানকেটের উপস্থিত বুদ্ধিতে রান আউট ফ্র্যাঙ্কলিন (৩৫)। এরপর আর আর জেতা না রাজশাহীর।

ম্যাচের শুরুতে টস হেরে সিলেটকে ব্যাটিংয়ের পাঠায় রাজশাহী। প্রথম ১১ ওভারের মধ্যেই ১০০ রান। আবার শেষ ৫ ওভারে ৭০। টানা তৃতীয় জয়ের কাজটা ওখানেই এগিয়ে রাখে এবারের আসরের দুরন্ত দল সিলেট। প্রথমবার টুর্নামেন্টে খেলতে এসেই প্রথম দুই ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস এবং সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়েছে তারা। তাতে বড় ভূমিকা ছিল তাদের দুই ওপেনারের জুটির। রান তাড়া করতে নেমে ঢাকার বিপক্ষে ১২৫ এবং কুমিল্লার বিপক্ষে ৭৩ রানের জুটি গড়েছিলেন উপুল থারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচার। এবার তারা গড়েছেন ১০১ রানের জুটি। ফ্লেচার নিজের দ্বিতীয় ফিফটিটা মিস করলেও লঙ্কান থারাঙ্গা ঠিকই টানা তৃতীয় ফিফটি তুলে নিয়েছেন। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবারের দ্বিতীয় ম্যাচে থারাঙ্গার ব্যাট থেকে ৩৭ বলে এসেছে ৫০ রান। ১টি ছক্কা ও ৫টি বাউন্ডারি তার। আর ফ্লেচার ৩০ বলে ৫ চার ও ৩ ছক্কায় দিয়ে গিয়েছিলেন ৪৮ রান।

এদিকে এবারের আসরে প্রথম ম্যাচ খেলতে নামা আরেক শ্রীলঙ্কার দানুশকা গুনাথিলাকাও করেছে দুর্দান্ত ব্যাটিং। সাব্বির রহমান মাত্র ১৬ রানে আউট। কিন্তু অন্য প্রান্তে এরপর আরো উইকেট পড়লেও গুনাথিলাকা তাণ্ডব চালিয়েছেন এক প্রান্ত থেকে। ২২ বলে ৩ ছক্কা ও ২ চারে ৪২ রান করেছেন। ৫ নম্বরে নেমে ইংলিশ রস হুইটলিও কম যাননি। ১২ বলে ৩ ছক্কা ও ১ চারে ২৫ রানে অপরাজিত তিনি। তাতেই সিলেটের রান ৬ উইকেটে ২০৫ রান।

সংক্ষিপ্ত স্কোর:

সিলেট সিক্সার্স: ২০ ওভারে ২০৫/৬ (থারাঙ্গা ৫০, ফ্লেচার ৪৮, সাব্বির ১৬, গুনাথিলাকা ৪২, হোয়াইটলি , প্লাঙ্কেট ৬, নুরুল ০, আবুল হাসান ; ফরহাদ ১/৪১, উইলিয়ামস ২/৩৯, হোসেন ০/৩৬, মিরাজ ০/২০, সামিত ০/২৫, ফ্রাঙ্কলিন ১/৩৮)।

রাজশাহী কিংস: ২০ ওভারে ১৭২/৮ (মুমিনুল ২৪, রাইট ৫৬, রনি ০, মুশফিক ১১, সামিত ০, ফ্রাঙ্কলিন ৩৫, স্যামি ৯, ফরহাদ ১৫*, মিরাজ ৮, উইলিয়ামস ১*; নাসির ০/৩৩, কামরুল ১/৫৪, তাইজুল ০/৩১, আবুল হাসান ৩/২২, প্লাঙ্কেট ৩/২৯)।

ফল: সিলেট সিক্সার্স ৩৩ রানে জয়ী

ম্যান অব দা ম্যাচ: দানুশকা গুনাথিলাকা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24