বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:

সুনামগঞ্জে প্রথম অলোর ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name
  • Update Time : সোমবার, ৬ নভেম্বর, ২০১৭
  • ৩২ Time View

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জে প্রথম আলো’র ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা বলেছেন, প্রথম আলো আজ যে সাহসের কথা বলছে সেই সাহস ধরে রাখতে হবে। আরও সামনের দিকে এগিয়ে যেতে হবে। প্রথম আলো দেশ ও মানুষের কল্যাণের কথা বলে। এ কারণে পত্রিকায়টি এত পাঠকপ্রিয়। পাঠকের মনের কথা বলে বলেই মানুষ প্রথম আলোর প্রতি আস্থা রাখে, প্রথম আলোর সঙ্গে থাকে।
শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে রবিবার বিকাল পাঁচটায় বন্ধুসভার সদস্যদের জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। জাতীয় সংগীতের পর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা। এরপর আলোচনা, কবিতা, নৃত্য, সংগীত ও যাদু প্রদর্শনী ছিল। প্রথম আলো বন্ধুসভা এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম বলেন,‘ প্রথম আলো শুরু থেকেই সংবাদ পরিবেশনে বস্তুনিষ্টতা ও নিরপেক্ষতা ধরে রেখেছে। প্রথম আলোর পাঠকপ্রিয়তার মূল কারণ হলো এটি।’ তিনি বলেন,‘ সংবাদ মাধ্যমকে বেশি বেশি করে ইতিবাচক সংবাদ প্রকাশ করতে হবে। মানুষ ইতিবাচক সংবাদ বেশি পড়তে ও দেখতে চায়। সাফল্যের গল্প শুনতে চায়। তার মানে এই নয়, কোনো অনিময় বা অন্যায় হলে সেটি সংবাদ হবে না।
সুনামগঞ্জ বন্ধুসভার সভাপতি মো. রাজু আহমেদের সঞ্চালনায় আলোচনা পর্বে আরও বক্তব্য দেন জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি শীলা রায়, সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, টিআইবির সচেতন নাগরিক কমিটির সভাপতি মো. গোলাম কিবরিয়া, দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদক বিজন সেন রায়, কবি ও লেখক সুখেন্দু সেন, শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারের সাধারণ সম্পাদক অ্যাড. সালেহ আহমদ, সমাজসেবক বিকাশ রঞ্জন চৌধুরী ভানু, দৈনিক সুনামগঞ্জের খবর’র সম্পাদক পঙ্কজ কান্তি দে, জেলা পরিষদ সদস্য ফৌজি আরা বেগম শাম্মী, বন্ধুসভার উপদেষ্টা কানিজ সুলতানা, জেলা উদীচীর সাধারণ সম্পাদক ও বন্ধুসভার সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, দৈনিক আমাদেরসময়ের জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধ মো. বুরহান উদ্দিন, এনটিভির জেলা প্রতিনিধি ও বন্ধুসভার সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান গিয়াস চৌধুরী, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি অ্যাড. এ আর জুয়েল, দৈনিক সবুজ সিলেটের জেলা প্রতিনিধি আকরাম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত সকলেই প্রথম আলোর দেশসেরা প্রতিনিধি খলিল রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বন্ধুসভার সোহেল রানা, আতাউর রহমান আতাব, মো. শাহিদুর রহমান, রিতা আচার্য, কবিতা আবৃত্তি করেন রনজিৎ কুমার দে, নৃত্য পরিবেশন করেন অংকিতা তালুকদার দিয়া, শায়রা হোসেন ম ও মৌলি তালুকদার, মাদকবিরোধী সচেতনতামূলক যাদু প্রদর্শন করেন সুজন বিশ্বাস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24