1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে মোটর সাইকেলের জন্য মাকে জবাই করলো পাষণ্ড পুত্র - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সুনামগঞ্জে মোটর সাইকেলের জন্য মাকে জবাই করলো পাষণ্ড পুত্র

  • Update Time : বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩২০ Time View

স্টাফ রিপোর্টার::
মোটর সাইকেল কিনতে টাকা না দেওয়ায় বন্ধুকে সঙ্গে নিয়ে মাকে জবাই করে হত্যা করলো পাষণ্ড পুত্র। সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে সোমবার সন্ধ্যায় এই মর্মস্পর্শি ঘটনা ঘটে। খুনী পুত্র জাহাঙ্গীরকে (২৫) দোয়ারাবাজার থানা পুলিশ গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করছে। হতভাগ্য মায়ের ময়নাতদন্ত মঙ্গলবার বিকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, জালালপুর গ্রামের স্বামী পরিত্যক্ত আফিয়া বেগম’এর (৪৫) দুই ছেলে। এক ছেলে ঢাকায় চাকুরি করে। অন্য ছেলে বাড়ীতে থাকে। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হবার পর আফিয়া ২ বছর উমানে এবং পরে আরও ২ বছর সৌদি আরবে গিয়ে শ্রমিকের কাজ করেন।
সম্প্রতি দেশে ফিরে তিনি বাড়ীতে একটি পাকা ঘর নির্মাণ করছিলেন। এর মধ্যেই ছেলে জাহাঙ্গীর বায়না ধরে তাকে মোটর সাইকেল কিনে দিতে হবে। মা- এই টাকা দিতে রাজি না হওয়ায় সোমবার সকালে কৌশলে প্রথমে মাকে ঘুমের ওষুধ খাওয়ায় ছেলে জাহাঙ্গীর। পরে এক বন্ধুকে সঙ্গে নিয়ে মাকে জবাই করে হত্যা করে সে। মাকে হত্যার পর ঘরের দরজা বাইরের দিকে বন্ধ করে জাহাঙ্গীর সুনামগঞ্জ শহরে চলে আসে। বিকালে সে ঘরের দরজা খোলে মাকে ধরে চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করে। কিন্তু স্থানীয় লোকজন পুত্র জাহাঙ্গীরের আচরণে সন্দেহ্ করেন। তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে।
দোয়ারাবাজার থানার ওসি সুশিল রঞ্জন দাস বলেন,‘জাহাঙ্গীর মোটর সাইকেলের টাকা না দেওয়ায় মাকে খুন করার কথা স্বীকার করেছে। তার সঙ্গে ছাতক থানা এলাকার তার এক বন্ধু সহযোগিতা করেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। জাহাঙ্গীরের ভাই আজ সন্ধ্যায় এসে মামলা দায়ের করবে। কাল জাহাঙ্গীরকে আদালতে সোপর্দ করা হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com