সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে বিদ্যালয় সমূহে পরিচ্ছিন্ন রাখতে ডাষ্টবিন বিতরণ শুরু জগন্নাথপুরে কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ সুপার- সুনামগঞ্জের শান্তি শৃঙ্খলা নিশ্চিতে কাজ করতে চাই বিশ্বনাথে পাইপগানসহ গ্রেফতার-১ মাহী বি চৌধুরীকে দুদকে জিজ্ঞাসাবাদ ভিডিও কেলেঙ্কারি : জামালপুরে নতুন ডিসি নিয়োগের প্রজ্ঞাপন জগন্নাথপুরে সৈয়দপুর গ্রামবাসীর উদ্যোগে সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন:সভাপতি পঙ্কজ দে,সেক্রেটারী মহিম জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু

সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চাই – ব্যারিস্টার হামিদুল হক আফিন্দী লিটন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭
  • ৩০ Time View

আল হেলাল,সুনামগঞ্জ
যুক্তরাজ্য আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক ও জামালগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ব্যারিস্টার হামিদুল হক আফিন্দী লিটন বলেছেন, ভাটি এলাকা অধুষ্যিত সুনামগঞ্জ-১ জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা উপজেলাবাসীর কল্যাণে কাজ করতে চাই।
আমার মরহুম পিতা আব্দুল মান্নান তালুকদার ১৯৭০ সালে এ নির্বাচনী আসনেই সতন্ত্রপ্রার্থী হিসেবে প্রতিদ্বান্দ্বীতাপুর্ন নির্বাচন করেছেন এবং সাচনাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। আমার বড়ভাই ভাই নুরুল হক আফিন্দী সাচনাবাজার ইউনিয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। চাচাত ভাই আব্দুস ছোবহান আফিন্দীও সাচনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। আমার বাবা ও ভাইয়েরা নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে জনগনের কল্যাণে কাজ করে গেছেন। তাদের পথ অনুসরন করেই আমি জনগনের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী হিসেবে কাজ করে যাচ্ছি।
আমাদের দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান চিকিৎসার জন্য লন্ডনে আছেন। ভাইস-চেয়ারম্যানের দিক-নির্দেশনায় রাজনৈতিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত আছি। আমি দৃঢ় ভাবে বিশ^াস করি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারণ্যের অহংকার বিএনপি’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান আমাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেবেন। তিনি আরো বলেন, সরকারি কলেজ ছাত্রদল, জামালগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেছি। জেলা ছাত্রদলের সাথে ও সম্পৃক্ত ছিলাম। পরবর্তীতে বার এট ল পড়ার জন্য লন্ডনে যাই, সেখানে গিয়েও প্রিয় সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন কর্মী কাজ চালিয়ে যাচ্ছি। এ সময় তিনি গণমাধ্যমকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
গতকাল সন্ধ্যায় সুনামগঞ্জ প্রেসক্লাবের হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়সভায় লিখিত বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, দৈনিক যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি আল হেলাল, বাংলাভিশন প্রতিনিধি মাসুম হেলাল, মাছরাঙাগা টিভি প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, যমুনা টেলিভিমনের প্রতিনিধি মাহমুদুর রহমান তারেকসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24