1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
স্ত্রীকে সুন্দরী প্রতিযোগিতায় জেতাতে শিক্ষকের কাণ্ড! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

স্ত্রীকে সুন্দরী প্রতিযোগিতায় জেতাতে শিক্ষকের কাণ্ড!

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭
  • ২৬৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: পশ্চিমবঙ্গের বিলাসপুর জেলার সরকন্দা এলাকার স্কুলশিক্ষক শ্রীকান্ত গুপ্তা (৩২)। বিয়ের পর থেকে তার স্বপ্ন ছিল, স্ত্রী প্রমিলাকে (২৬) স্থানীয় শাওন সুন্দরী প্রতিযোগিতায় সেরা হিসেবে দেখা। কিন্তু সেই স্বপ্ন পূরণে তিনি এমন কাজ করে বসলেন যে, স্ত্রীসহ পুলিশের হাতে গ্রেফতার হতে হলো তাকে।

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি শাওন সুন্দরী প্রতিযোগিতায় প্রাথমিক বাছাইয়ে টেকেন প্রমিলা। কিন্তু প্রতিযোগিতার মঞ্চে উঠতে হলে তো চাই দামি পোশাক। এজন্য অভিজাত এক শপিংমলে যান শ্রীকান্ত। কিন্তু শাড়ির দাম দেখে, তার চোখ কপালে ওঠে। আসলে চাকরির সামান্য বেতন দিয়ে এমন শাড়ি কেনা তার পক্ষে অসম্ভবই ছিল।

তাই বলে হাল ছেড়ে দেওয়ার পাত্র নন শ্রীকান্ত। যে করেই হোক স্ত্রীকে সুন্দরী প্রতিযোগিতায় সেরা দেখতে চান তিনি। কোনো উপায় না পেয়ে শেষ পর্যন্ত শাড়িটা চুরির ফন্দি করেন ওই স্কুলশিক্ষক। এরপর এক আত্মীয়কে সঙ্গে নিয়ে শপিংমল থেকে কৌশলে পছন্দের শাড়িটি সরিয়েও নেন তিনি।

তখন ধরা না পড়ায় হাঁফ ছেড়ে বাঁচেন শ্রীকান্ত। এরপর চুরি করা শাড়ি পরেই ওই সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে ওঠেন প্রমিলা। পরের ঘটনা সুখপ্রদ হয়নি ওই স্কুলশিক্ষকের জন্য। দর্শকসারিতে থাকা সেই শপিংমলের এক ব্যবসায়ী শাড়িটি দেখেই চিনে ফেলেন। এরপর তিনি শাড়ির দোকান মালিককে খবর দেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে শ্রীকান্ত ও তার স্ত্রীকে ধরে ফেলেন দোকান মালিক। আপাতত স্বামী-স্ত্রী জায়গা হয়েছে জেল হাজতে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com