সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১০:৫১ অপরাহ্ন

হালিমার বিয়ে শুক্রবার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০১৫
  • ৯৪ Time View

আজিজুর রহমান:: পাত্র প্রবাসী তাই মেয়ের বিয়ের বয়স হয়নি জেনেও ডাকডোল পিটিয়ে বিয়ের আয়োজন করা হয়েছে। শুক্রবার বাল্য বিবাহের এই আয়োজন জগন্নাথপুর পৌরসভা কেশবপুর গ্রামে অনুষ্ঠিত হবে। জানা গেছে, কেশবপুর গ্রামের ওয়াহিদ আলীর মেয়ে কেশবপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী হালিমা বেগম এর বিয়ে একই গ্রামের ঝনিক মিয়ার ছেলে মালেশিয়া প্রবাসী শেলু মিয়ার সাথে ঠিক করা হয়। ইতিমধ্যে বিয়ের সকল আয়োজন চলছে। খবরটি এলাকার লোকজন প্রশাসনকে অবহিত করলে প্রশাসনের পক্ষ থেকে কেশবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট যোগাযোগ করা হয়। কেশবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফররুখ আহমদ বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে মেয়ের বাবাকে এ বিয়ে বন্ধ করতে বলেছি। তিনি জানান, স্কুলের তথ্য অনুযায়ী মেয়েটির জন্ম তারিখ১১ নভেম্বর২০০১ইং।
মেয়ের বাবা ওয়াহিদ আলী জানান, স্কুলের জন্ম তারিখ মোতাবেক বয়স না হলেও জন্মনিবন্ধন অনুযায়ী মেয়ের বয়স ১৮ হওয়ায় তিনি মালেশিয়া প্রবাসী ছেলের সাথে বিয়ের আয়োজন ঠিক করেছেন। মেয়ে পড়ালেখা করলে প্রবাসী পাত্র পাওয়ায় তা হাতছাড়া করতে চান না বলে বিয়ে দিচ্ছেন বলে জানান।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, বাল্য বিবাহের খবর পেয়ে এ বিয়ে বন্ধ করতে উদ্যোগ নেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24