1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে মুয়াজ্জিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন

সিলেটে মুয়াজ্জিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • Update Time : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সিলেটের শাহপরাণ থানা এলাকায় মো. দেলওয়ার হোসাইন দিলাল (১৯) নামে এক মুয়াজ্জিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের পাশে একটি চিরকুটও পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) ফজরের নামাজের সময় নগরের শাহপরাণ লাল খাঁটঙ্গী মাদানী মসজিদে এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

 

দিলাল সিলেটের গোয়াইনঘাট উপজেলার রামনগর গ্রামের মো. মুসলিম আলীর ছেলে। তিনি শাহপরাণ থানাধীন শাহপরাণ লাল খাঁটঙ্গী মাদানী মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) ফজরের নামাজের সময় শাহপরাণ লাল খাঁটঙ্গী মাদানী মসজিদে আজান না হওয়ায় মুসল্লিরা মুয়াজ্জিনের খোঁজে তার শয়নকক্ষে গিয়ে ডাকাডাকি করেন।

কিন্তু ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে তারা পুলিশকে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে মুয়াজ্জিন দিলালকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পায়। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

তিনি বলেন, ‘কী কারণে এই মুয়াজ্জিন আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি। তিনি একটি কাগজে লিখে রেখে গেছেন, ‘তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’ ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com