সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কাশ্মীরে নির্বিচারে ধরপাকড় চলছে স্মৃতির রত্নায় ঈদ ভাবনা || আব্দুল মতিন জগন্নাথপুরে আগুনে পুড়ল দুইটি ঘর,ক্ষয়ক্ষতি ১০ লাখ জগন্নাথপুর আদর্শ মহিলা কলেজের উদ্যােগে দুই যুক্তরাজ্য প্রবাসিকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে শিক্ষক সংকট নিরসনে প্রবাসি সংগঠন নিয়োগ দিল ১২ প্যারা শিক্ষক যে ঘুষ খাবে সেই কেবল নয়, যে দেবে সেও অপরাধী: প্রধানমন্ত্রী বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের পাটলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের

১৩ পণ্যের লাইসেন্স বাতিল

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ৬২ Time View

পণ্যের গুণগত মান পরীক্ষা শেষে ১৩টি পণ্যের মান সনদ (সার্টিফিকেশন মার্কস বা সিএম লাইসেন্স) বাতিল করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)। সংস্থাটি বলছে, পরিদর্শন দলের মাধ্যমে খোলাবাজার থেকে নমুনা কিনে পরীক্ষা করে এসব পণ্য মান অনুযায়ী পাওয়া যায়নি।

নতুনভাবে লাইসেন্স গ্রহণ ছাড়া উৎপাদনকারী এসব পণ্য উৎপাদন ও বিপণন করতে পারবে না। পাশাপাশি সরবরাহকারী, পাইকারী ও খুচরা বিক্রেতারা পণ্যগুলো বিক্রি করতে পারবে না।

পণ্যগুলো হলো আকিজ ফুডের ফার্মফ্রেশ ব্র্যান্ডের ঘি, শক্তি এডিবলের শক্তি ও কিচেনা এবং এ কে খান ফুড অ্যান্ড বেভারেজের সেফ ব্র্যান্ডের ফর্টিফাইড সয়াবিন তেল (সুপরিচিত এ কে খান গ্রুপের সঙ্গে এই প্রতিষ্ঠানের কোনো সম্পর্ক নেই), বিসমিল্লাহ সল্ট ফ্যাক্টরির উট ব্র্যান্ডের লবণ, জনতা সল্ট মিলের নজরুল ব্র্যান্ডের লবণ, জে কে ফুডের মদিনা লাচ্ছা সেমাই, মডার্ন কসমেটিকসের মডার্ন ব্র্যান্ডের স্কিন ক্রিম, জিএম কেমিক্যালের জিএম স্কিন ক্রিম, নিউ চট্টলার অ্যারাবিয়ান স্পেশাল ঘি, রেভেন ফুডের রেভেন লাচ্ছা সেমাই এবং খাজানা মিঠাইয়ের লাচ্ছা সেমাই, ঘি ও চানাচুর।

বিএসটিআই ওই সব পণ্য বাজার থেকে তুলে নেওয়ার অনুরোধ করেছে এবং ভোক্তাদের তা না কেনার পরামর্শ দিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24